সর্বশেষ আপডেট : ২০ মিনিট ৩৮ সেকেন্ড আগে
শনিবার, ১৯ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নিসচা সিলেট মহানগর শাখার সভা অনুষ্ঠিত

২২শে অক্টোবর জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষ্যে মাসব্যাপী কর্মসূচীর অংশ হিসেবে শনিবার (১২ অক্টোবর) দুপুর ১২টায় সিলেট জেলা সড়ক পরিবহণ শ্রমিক ইউনিয়ন নেতৃবৃন্দের সাথে নিসচা সিলেট মহানগর শাখার এক সভা জেলা শ্রমিক ইউনিয়ন কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

নিসচা সিলেট মহানগর শাখার সাধারণ সম্পাদক আব্দুল হাদী পাবেলের সভাপতিত্বে ও সহ-সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান রাশেদের পরিচালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা সড়ক পরিবহণ শ্রমিক ইউনিয়নের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সেলিম আহমদ ফলিক। এসময় তিনি বলেন, নিরাপদ সড়ক বাস্তবায়নের জন্য মহাসড়কের পাশ থেকে সকল ধরণের বাজার অপসারণ করতে হবে এবং ফুটপাত দখলমুক্ত করে পথচারীদের চলাচলের জন্য উন্মুক্ত করতে হবে। তিনি বলেন- মহামান্য হাইকোর্টের রায় থাকা স্বত্ত্বেও মহাসড়কে সিএনজি, থ্রি-হোলার, টমটম কীভাবে চলাচল করে তা কারও বোধগম্য নয়। এছাড়া সিলেট জেলায় নাম্বারবিহীন সিএনজি বন্ধ রাখার জন্য প্রশাসনের প্রতি জোর দাবি জানান এবং নাম্বারবিহীন সিএনজিদেরকে গ্যাস না দেওয়ার জন্য প্রশাসন ও পেট্রোল পাম্প কর্তৃপক্ষের প্রতি অনুরোধ জানান। তিনি বলেন- শুধু মালিক ও শ্রমিকদের দ্বারা নিরাপদ সড়ক বাস্তবায়ন সম্ভব নয়, এজন্য চাই সকলের সম্মিলিত প্রচেষ্টা। তিনি লাইসেন্স প্রদানের ক্ষেত্রে বিআরটি কে আরও কঠোরতা অবলম্বনের পাশাপাশি বিআরটিকে দুর্নীতি ও দালালমুক্ত করার আহ্বান জানান।

প্রধান বক্তার বক্তব্য রাখেন- নিসচা কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও আজীবন সদস্য জহিরুল ইসলাম মিশু। এসময় তিনি বলেন, নিসচা সড়ক দুর্ঘটনা রোধে মালিক শ্রমিক সংগঠনসহ সকলের সহযোগিতা কামনা করে। তিনি দক্ষ ও বৈধ লাইসেন্সধারী ড্রাইভার দ্বারা গাড়ি চালানোর জন্য শ্রমিক ইউনিয়ন নেতৃবৃন্দের প্রতি আহ্বান জানান।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- সিলেট জেলা সড়ক পরিবহণ ইউনিয়নের সাধারণ সম্পাদক রাকিব উদ্দিন রফিক, অর্থ সম্পাদক সামসুল হক মানিক। স্বাগত বক্তব্য রাখেন নিসচা সিলেট মহানগর শাখার যুব বিষয়ক সম্পাদক মাসুদুজ্জামান তপাদার মুক্তার।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- নিসচা সিলেট মহানগর শাখার সহ-সাধারণ সম্পাদক সাদেকুর রহমান চৌধুরী, আইন বিষয়ক সম্পাদক আতিকুর রহমান খান মুন্না প্রমুখ। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: