সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে রবীন্দ্র স্মরণোৎসব উদযাপন কমিটি থেকে বাদ পড়লেন মেয়র আরিফ

ডেইলি সিলেট ডেস্ক:: সিলেট রবীন্দ্রনাথ আগমনের শতবর্ষ পূর্তি উপলক্ষ্যে রবীন্দ্র স্মরণোৎসব উদযাপন কমিটি থেকে বাদ পড়েছেন মেয়র আরিফুল হক চৌধুরী। বৃহস্পতিবার উদযাপন পরিষদের আহবায়ক সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মোহিতের বাসভবনে প্রস্তুতি কমিটির সভা থেকে এই নাম বাদ দেওয়ার প্রস্তাব উঠে।

প্রস্তাবে বলা হয়, যে পরিষদের আয়োজনে সিলেটে এই আড়ম্বর অনুষ্ঠানের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেখানে ভিন্ন মতের অনুসারী সিসিক মেয়র আরিফুল হক চৌধরীকে সদস্য সচিব পদের দায়িত্ব প্রদান করা কোনোভাবেই সমচিীন নয়। প্রস্তাবের পক্ষে উপস্থিত অনেকেই একমত পোষণ করায় সভায় সর্বসম্মতিক্রমে সদস্য সচিব পদ থেকে মেয়র আরিফুল হক চৌধুরীর নাম বাদ দেওয়ার সিদ্বান্ত গ্রহণ করা হয়। সেই সাথে একই সভায় মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র বদর উদ্দিন আহমদকে যুগ্ম সদস্য সচিব পদে কোঅপ্ট করা হয়।

এদিকে, সদস্য সচিবের পদে নতুন নাম হিসেবে গণতন্ত্রী পার্টির কেন্দ্রীয় সভাপতি ব্যারিস্টার আরশ আলী অথবা অবসর প্রাপ্ত অধ্যাপক বিজিত কুমার দে’র নাম যুক্ত করার প্রস্তাব সর্বসম্মতিক্রমে গৃহিত হয়।

উল্লেখ্য, ৭ ও ৮ নভেম্বর অনুষ্ঠিত এই রবীন্দ্রনাথ শতবর্ষ স্মরণ উৎসবে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার।




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: