সর্বশেষ আপডেট : ৯ মিনিট ৩৫ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

চাঁদাবাজির মামলায় জালালাবাদ ইউপি চেয়ারম্যান মনফর আলীকে অস্ত্রসহ গ্রেপ্তার

ডেইলি সিলেট ডেস্ক:: সিলেট মহানগরীর নগরীর জালালাবাদ থানাধীন মনফর বাহিনীর প্রধান ১ নং জালালাবাদ ইউনিয়নের চেয়ারম্যান মনফর আলীকে বিদেশী পিস্তল ও ৭ রাউন্ড গুলিসহ গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (১০ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে জালালাবাদ থানার পিটারগঞ্জ বাজার থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অকিল উদ্দিন আহম্মদ। তিনি জানান- এসময় তার কাছ থেকে একটি বিদেশী পিস্তল, ৭ রাউন্ড গুলি ও একটি ছোরা উদ্ধার করা হয়েছে। চেঙের খাল নামক নদী থেকে নিজেরা অবৈধভাবে ড্রেজার মেশিন দিয়ে বালু উত্তোলন ও বালু উত্তোলনকারীদের কাছ থেকে তার বাহিনী নিয়ে চাঁদাবাজি করার একটি মামলায় তাকে গ্রেপ্তার করা হয়। একই মামলায় পূর্বে তার বাহিনীর একাধিকজনকে গ্রেপ্তার করা হলে তারা ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দিও দিয়েছেন।

প্রসঙ্গত, গ্রেপ্তার মনফর আলী চেয়ারম্যান জালালাবাদ থানা এলাকায় তার নিজের নামে গঠিত ‘মনফর বাহিনী’ তৈরি করে ত্রাসের রাজত্ব গড়ে তোলেছেন। মনফর বাহিনীর প্রধান মনফর আলী নানা বিতর্কিত কর্মকাণ্ডের সাথে জড়িত বলেও অভিযোগ রয়েছে।






নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: