সর্বশেষ আপডেট : ৪০ মিনিট ৫ সেকেন্ড আগে
শনিবার, ২৩ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কাট আউটে এলোপাতাড়ি লাথি-ঘুষি, ‘সরফরাজকে’ ভাঙলেন ক্ষুব্ধ সমর্থক!

স্পোর্টস ডেস্ক:: ২০০৯ সালে লাহোরে টিম শ্রীলংকার ওপর সন্ত্রাসী হামলা হয়। এর পর পাকিস্তানে আন্তর্জাতিক ক্রিকেট নির্বাসনে ছিল। দীর্ঘ ১০ বছর সেখানে ফিরেছে মূলধারার ক্রিকেট। দ্বিতীয় সারির দল নিয়ে দেশটি সফর করে এসেছে শ্রীলংকা।

ঐতিহাসিক সিরিজটি দারুণভাবে শুরু করে পাকিস্তান। তিন ম্যাচ ওয়ানডে সিরিজ দাপটের সঙ্গে ২-০ ব্যবধানে জেতে তারা। প্রথম ওয়ানডে বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়। তবে অপেক্ষাকৃত দুর্বল দলটির বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজে হোয়াইটওয়াশ হয়েছেন স্বাগতিকরা।

এভাবে বিধ্বস্ত হওয়ার পর বিভিন্ন স্তরে সমালোচনার শিকার হচ্ছেন সরফরাজ আহমেদ। এ সিরিজে ব্যাট হাতে সুপারফ্লপ ছিলেন তিনি। দলকে সামনে থেকে নেতৃত্ব দিতেও ব্যর্থ হন পাক অধিনায়ক।

টি টোয়েন্টি ফরম্যাটে সরফরাজ আহমেদরা এক নম্বরে। সেই পাকিস্তানই ০-৩ টি টোয়েন্টি সিরিজ হারল শ্রীলঙ্কার কাছে। তাও আবার এমন এক শ্রীলঙ্কার কাছে, যাদের প্রথম দলের একাধিক ক্রিকেটার এই সফরে আসেননি।

সিরিজ হারের পরে সাংবাদিক সম্মেলনে পাক কোচ মিসবা উল হক ও অধিনায়ক সরফরাজ আহমেদের দিকে উড়ে আসে তেতো প্রশ্ন। দেশের হারের পরে এক ক্ষুব্ধ সমর্থককে সরফরাজের কাট আউট ধ্বংস করতেও দেখা গিয়েছে।

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে। সেই ভিডিয়োয় দেখা যাচ্ছে, খেলা দেখে ফেরার সময় এক পাক সমর্থক সরফরাজের কাট আউট লক্ষ্য করে ঘুসি, লাথি মারছেন। ভিডিয়োটি টুইট করেছেন এক পাক সাংবাদিক। যা কয়েক ঘণ্টার মধ্যেই প্রায় ২৯ হাজার ভিউ ছাড়িয়েছে।

ক্যাপশনে তিনি লেখেন, অপেক্ষাকৃত খর্বাশক্তির শ্রীলংকার বিপক্ষে ৩ -০ ব্যবধানে পরাজয়ের পর সরফরাজকে নিয়ে খুশি নন এ সমর্থক।

ভিডিওতে দেখা যাচ্ছে, সরফরাজের হোর্ডিংয়ে সমানে কিল-ঘুষি-লাথি মারছেন এক সমর্থক। শেষমেশ ভেঙেচুরে মাটিতে লুটিয়ে পড়ছে সেটি।

শুধু ওই সমর্থক নন, সরফরাজকে নিয়ে বিরক্ত পাকিস্তানের সিংহভাগ ক্রিকেট অনুরাগী। যার শুরুটা হয় বিশ্বকাপে মর্যাদার ম্যাচে ভারতের বিপক্ষে লজ্জাজনক হারের পর। অধিনায়ক পদ থেকে তাকে অপসারণের দাবি তোলেন সমর্থকরা।

তাতে সহমত ছিল সাবেক পাক ক্রিকেটারদেরও। চিরপ্রতিদ্বন্দ্বীদের বিপক্ষে ম্যাচ চলাকালীন উইকেটের পিছনে দাঁড়িয়ে তার হাই তোলার ঘটনা বিষয়টিতে বাড়তি মাত্রা যোগ করে। সোশ্যাল মিডিয়ায় ফিটনেস নিয়ে তাদের তীব্র আক্রমণের শিকার হন পাক ক্রিকেটাররাও।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: