সর্বশেষ আপডেট : ২৬ মিনিট ৪৩ সেকেন্ড আগে
রবিবার, ১৩ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৮ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রোটারিয়ানরা মানুষের কল্যাণে কাজ করে: আতাউর রহমান পীর

ডেইলি সিলেট ডেস্ক:: রোটারী ডিষ্ট্রিক্ট গভর্নর রোটারিয়ান লে.কর্নেল (অবঃ) এম আতাউর রহমান পীর বলেছেন, রোটারিয়ানরা সবসময় মানুষের কল্যানে কাজ করে। তিনি বলেন, সমাজের উন্নয়নে আমরা যে সার্ভিস দেই সেটা যেন দীর্ঘ স্থায়ী হয় এই ব্যাপারে নতুন নেতৃত্বকে উদ্যোমী ভুমিকা পালন করতে হবে। মানুষের খেদমত করলে সেটা হবে ইবাদত। সাধারন মানুষের উপর প্রভাব পড়ে এই ধরনের সার্ভিস কর্মসূচী গ্রহনের সাথে সাথে মানুষের কল্যানে নতুন নেতৃত্বেও রোটারিয়ানদের হাত আরো প্রসারিত করতে হবে। সিলেটের ৩টি রোটারি ক্লাবের যৌথ উদ্যোগে চার্টার প্রেজেন্টেশন এবং অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

নগরীর একটি কনভেনশন হলে রোটারি ক্লাব অফ রাইজিং ষ্টার, রোটারি ক্লাব অফ সিলেট টি সিটি, রোটারি ক্লাব অফ হোয়াইট ষ্টোন এই ৩টি রোটারি ক্লাবের যৌথ চার্টার প্রেজেন্টেশন এবং অভিষেক অনুষ্ঠান ‘কানেকশন” অনুষ্টিত হয়। চার্টার প্রেজেন্টেশন এবং অভিষেক কমিটির চেয়ারম্যান রোটারিয়ান তোফায়েল আহমদের পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পিডিজি রোটারিয়ান শহিদ আহমদ চেীধুরী, পিডিজি রোটারিয়ান প্রফেসর তৈয়ব চেীধুরী, আই পিডিজি রোটারিয়ান দিল নওসিন মহসিন , ডিজিএন রোটারিয়ান আবু ফৈয়াজ খান চেীধুরী, লেঃ গভর্নর রোটারিয়ান ডা. মীর মাহবুবুল আলম।

এ সময় রোটারী ক্লাব টি সিটি প্রেসিডেন্ট রোটারিয়ান ইফজাল আহমদ চেীধুরী ও সেক্রেটারী এডভোকেট রোটারিয়ান আসমা, রোটারী ক্লাব অফ হোয়াইট ষ্টোন প্রেসিডেন্ট রোটারিয়ান কাজী জয়নুল হক ও সেক্রেটারী রোটারিয়ান তাজ উদ্দিন আহমদ লষ্কর তারেক,রোটারী ক্লাব অফ রাইজিং ষ্টার প্রেসিডেন্ট রোটারিয়ান আবু সালেহ ইয়াহিয়া ও সেক্রেটারী রোটারিয়ান ইউনুছ আলী’র কাছে চাটার হ্যান্ডওভার করা হয়।

প্রেসিডেন্ট কলার হ্যান্ডওভার ও জিএসআর এর বক্তব্য প্রদান করেন রোটারিয়ান পিপি মো.সেলিম খান, রোটারিয়ান পিপি মাহববুল হক চেীধুরী, রোটারিয়ান পিপি মারুফ আহমদ,আলোচনার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন রোটারিয়ান হাজী আব্দুল খালিক, জাতীয় সংগীত পরিবেশন করেন রোটারিয়ান তাহমিনা আহাদ রোজি,রোটারী প্রত্যয় পাঠ করেন রোটারিয়ান খোকন আখতার। চার্টার প্রেজেন্টেশন এবং অভিষেক উপলক্ষে রোটারিয়ান আমিরুল ইসলাম খান, রোটারিয়ান তাজ উদ্দিন আহমদ লষ্কর, রোটারিয়ান নাদিম নেয়াজ খান এর যৌথ সম্পাদনায় প্রকাশিত ম্যাগাজিন কানেকশন” এর মোড়ক উম্মোচন করা হয়। উপস্থিতির জন্য আয়োজিত লটারী পরিচালনা করেন রোটারিয়ান এডভোকেট মোস্তাক আহমদ, সার্জেন্টস আমর্স এর রিপোর্ট পেশ করেন রোটারিয়ান কুদরতে ই-এলাহী, ধন্যবাদ বক্তব্য রাখেন রোটারিয়ান আলাউদ্দিন সাব্বির।




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: