সর্বশেষ আপডেট : ৫৮ মিনিট ১৬ সেকেন্ড আগে
রবিবার, ১৩ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৮ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নবীগঞ্জে আধিপত্য বিস্তার নিয়ে দু’পক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষে আহত অর্ধশতাধিক

নবীগঞ্জ প্রতিনিধি:: হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার করগাঁও ইউনিয়নের মুক্তাহার গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’দল লোকের রক্তক্ষয়ী সংঘর্ষে অর্ধশতাধিক লোক আহত হয়েছে। আহতদের মধ্যে আশংকাজনক অবস্থায় ১৫ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অন্যান্য আহতদের নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বিভিন্ন ক্লিনিকে ভর্তি ও প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে।

সংঘর্ষে খবর পেয়ে নবীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে দু’পক্ষের নেতৃত্বদানকারী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শৈলেন চন্দ্র দাশ ও ছাত্রলীগ নেতা শিক্ষানুবীশ আইনজীবি রতন দীপ দাশ রাজুকে আটক করেছে।

আহত ও পুলিশ সুত্রে জানা যায়, উল্লেখিত গ্রামের রতন দীপ দাশ রাজু ও শৈলেন চন্দ্র দাশের মধ্যে দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিরোধ চলে আসছিল। এনিয়ে একাধিকবার উভয়পক্ষের লোকজনের মধ্যে হামলা পাল্টা হামলার ঘটনা ঘটে। এরই জের ধরে (বৃহস্পতিবার) ১০ অক্টোবর সকালে উভয়পক্ষ রক্তক্ষয়ী সংঘর্ষে লিপ্ত হয়।

সংঘর্ষে অর্ধশতাধিক লোক আহত হন। আহতরা হলেন, নিশী দাশ (৬৫), অনুময় দাশ (৩০), অনন্ত দাশ (৩২), বিধান দাশ (৫২), জুয়েল দাশ (২৫), কৃপাসিন্ধু দাম (৪৫),আসীম দাশ (২৩), অসীম চন্দ্র (৩৪), ফুলবাসী দাশ (৫৫), রামু দাশ (২৮), উৎফল দাশ (৫০), রতিন্দ্র দাশ (২৮), মল্লিকা দাশ (৩০), সবিনয় দাশ (৩৫), কুলন্ড দাশ (৭০), অনিক দাশ (১৬), মধু দাশ (৪৫),দিনবন্ধু দাশ (৩৯), অপু দাশ (৩৫), সুমন দাশ (২৮). নারায়ন দাশ (৩২), বিটু দাশ (২৮)। এর মধ্যে নিশী দাশ, অনুময় দাশ, অনন্ত দাশ, বিধান দাশ, জুয়েল দাশ, কৃপাসিন্ধু দাশ, সুধিন দাশ, অশিষ দাশ, অসিম দাশ, অসীম চন্দ্র দাশ, রামু দাশ, উৎফল দাশ, সুমন দাশ, নারায়ন দাশ ও সুবিনয় দাশকে আশংকাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অপর আহতদের বিভিন্ন ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়।

এ ব্যাপারে জানতে চাইলে নবীগঞ্জ থানার এসআই সামসুল ইসলাম জানান, সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রন করি এবং দুপক্ষের নেতৃত্বে থাকা দুজনকে আটক করেছি। এ রিপোর্ট লিখা পর্যন্ত গ্রামে উত্তেজনা বিরাজ করছে।




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: