সর্বশেষ আপডেট : ৪৬ মিনিট ৩৯ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কমলগঞ্জে ৫ দিনব্যাপী শারদীয় দুর্গোৎসব সমাপ্ত

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি: সারাদেশের ন্যায় বিপুল উৎসাহ-উদ্দীপনা ও ধর্মীয় ভাবগাম্ভীর্যের সাথে প্রতিমা বির্সজ্জনের মধ্য দিয়ে মঙ্গলবার মৌলভীবাজারের কমলগঞ্জে সনাতন ধর্মাবলাম্বীদের পাঁচ দিনব্যাপী শারদীয় দুর্গোৎসব শেষ হয়েছে।

বিজয়া দশমীতে মঙ্গলবার বিকাল থেকে উপজেলার ১৪২টি র্সাবজনীন পূজা মণ্ডপের প্রতিমা ধলাই, লাঘাটা, ক্ষিরণীসহ বিভিন্ন জলাশয় ও পুকুরে বিসর্জন দেয়া হয়। সেখানে ধুপ-ধোঁয়ার আরতি, ঢাকের বাদ্য আর উল্লুধ্বনিতে ও জয়ধ্বনি উচ্চারিত হয়। এদিকে কমলগঞ্জ উপজেলা সদরে বিভিন্ন পূজা মন্ডপের ভক্তরা তাদের প্রতিমা নিয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ভানুগাছ ধলাই নদীর ব্রীজ, লাঘাটা নদীসহ বিভিন্ন পুকুরে প্রতিমা বির্সজনের মাধ্যমে পূজার সমাপ্তি ঘটে।

এদিকে লক্ষ্মীপুর পুজা মণ্ডপে সাধারণ সম্পাদক পিন্টু দেবনাথ জানান, বিকাল ৩ ঘটিকায় প্রতিমা বিসর্জন দেয়া হয়েছে। বিপুল উৎসাহ উদ্দীপনা মধ্য দিয়ে নারী পুরুষ মিলে উল্লুধ্বনি ও জয়ধ্বনি প্রদান করা হয়। ধলই নদীর ব্রীজে প্রতিমা বির্সজনের সময় পৌর মেয়র মো. জুয়েল আহমদ, কমলগঞ্জ থানার অফিসার ইনর্চাজ মোঃ আরিফুর রহমান, ওসি (তদন্ত) সুধীন চন্দ্র দাস, উপজেলা পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তির্বগ উপস্থিত ছিলেন।




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: