সর্বশেষ আপডেট : ২৯ মিনিট ১১ সেকেন্ড আগে
রবিবার, ১৩ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৮ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এম.সি কলেজের মেধাবী ছাত্র সোহানের হত্যাকারী ঘাতক ট্রাক চালকের শাস্তির দাবীতে মানববন্ধন

ডেইলি সিলেট ডেস্ক:: সিলেট এম.সি কলেজের মেধাবী ছাত্র শাহেদুল হোসেন সোহানের হত্যাকারী ঘাতক ট্রাক ও চালককে অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। ৮ অক্টোবর সকাল ১১টায় তেমুখী বাইপাস পয়েন্টে এলাকাবাসীর উদ্যোগে এই মানববন্ধন হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, তেমুখী পয়েন্টে পুলিশ প্রতিনিয়ত গাড়ি থামাতে সিগন্যাল প্রদান করেন, তাদের এ সিগন্যাল থেকে বাঁচতে গিয়ে অসংখ্য গাড়ি চালক দ্রুত পালিয়ে যেতে চায়। আর এ ধরনের একটি ঘটনার কারণে একজন মেধাবী ছাত্র নিহত হয়েছে। ড্রাইভারদের অসচেনতা ফলে এ ধরনের ঘটনা ঘটেছে বলে দাবি করছেন এলাকাবাসী। এলাকাবাসীর অভিযোগ তেমুখী পয়েন্টে কোন স্পীড বেকার না থাকার ফলে এ ধরনের ঘটনা প্রায়ই ঘটে থাকে।

বক্তারা বলেন, পুলিশ প্রশাসনের কাছে ডিজিটাল প্রযুক্তি থাকার পরও আশ্চর্য্য জনকভাবে এখন পর্যন্ত পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি। এ ধরনের ঘটনায় পুলিশের ব্যর্থতার পরিচয় দিয়েছে। বক্তারা সিলেট এম.সি কলেজের মেধাবী ছাত্র শাহেদুল হোসেন সোহানের হত্যাকারী ঘাতক ড্রাইভারকে অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।

তেমুখী সমিতির সভাপতি মাসুক মিয়ার সভাপতিত্বে ও কুমার যুব সংঘের সাধারণ সম্পাদক বেলাল আহমদের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা সিএনজি চালিত অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন রেজি নং চট্ট ৭০৭ এর সভাপতি জাকারিয়া আহমদ। বক্তব্য রাখেন, নিহত মেধাবী ছাত্র শাহেদুল হোসেন সোহানের মামা আজাদ মিয়া, খালু এডভোকেট শফিকুল ইসলাম সবুজ।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, তেমুখী ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক জুবায়ের আহমদ সুমন, এম.সি কলেজের শিক্ষার্থী ফরিদুল বারী দিনার, সিলেট জেলা সিএনজি চালিত অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন রেজি নং চট্ট ৭০৭ এর অন্তর্ভূক্ত মুক্তিযোদ্ধা উপ-পরিষদের সহ-সভাপতি আব্দুল হামিদ, সম্পাদক শিবলী আহমদ, সাংগঠনিক ইউসুফ আলী, আম্বরখানা উপ-পরিষদের সাবেক সভাপতি ফরিদ আহমদ, সাবেক সম্পাদক মোশাহিদ আলী, বর্তমান সভাপতি আব্দুল খালিক, ছাত্র নেতা আল আমিন আহমদ ছাড়াও এলাকাবাসী, বিশিষ্ট ব্যক্তিবর্গ, বিভিন্ন স্কুল, কলেজ ও মাদ্রাসার অসংখ্য শিক্ষার্থীরাও উপস্থিত ছিলেন।




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: