সর্বশেষ আপডেট : ৪২ মিনিট ৫৮ সেকেন্ড আগে
শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দূর্গা দেবীর আগমনের মাহাত্ম্য অনুধাবন করলে সমাজ এগিয়ে যাবে: সাবেক অর্থমন্ত্রী

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক সফল অর্থমন্ত্রী সিলেটের কৃতি সন্তান আবুল মাল আব্দুল মুহিত বলেছেন, সার্বজনীন শারদীয় দূর্গোৎসব বাঙ্গালীর অন্যতম একটি উৎসব। সমাজ সংস্কারে সমাজ থেকে অশুভের বিনাশ গঠাতে দূর্গা দেবীর আগমন। তিনি বলেন, বর্তমান সমাজ ব্যবস্থায় দূর্গা পূজার মাহাত্ব অনুধাবন করতে হবে। আমাদের মন থেকে সকল অনাচার দূর করে শেখ হাসিনার নেতৃত্ব দেশকে অসাম্প্রদায়িত্ব চেতনার মধ্য দিয়ে এগিয়ে নিতে হবে।

শারদীয় দূর্গা পূজা উপলক্ষ্যে সিলেট আগমনের প্রথম দিন ৭ অক্টোবর সোমবার তিনি নগরীর মির্জাঙ্গাল সনাতন যুব ফোরাম সিলেট পূজা মন্ডপে পূণ্যার্থীদের উদ্যোগে তিনি উপরোক্ত বক্তব্য রাখেন।

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ সিলেট মহানগর শাখার সাধারণ সম্পাদক রজত কান্তি গুপ্তের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিলেট সদর উপজেলা চেয়ারম্যান আশফাক, বিশ্বনাথ উপজেলা চেয়ারম্যান এস. এম নুন মিয়া, কিশোর ভট্টাচার্য জনি, সনাতন যুব ফোরামের সভাপতি মিহির দেব, সাধারণ সম্পাদক প্রদীপ কুমার কর্মকার, সাবেক সভাপতি বরুন বণিক, বিধান পাল, ছাত্র ঐক্য পরিষদের কেন্দ্রীয় সদস্য রকি দেব প্রমুখ। আবুল মাল আব্দুল মুহিত নগরীর রামকৃষ্ণ মিশন বলরাম জিউর আখড়া সহ বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন। বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: