সর্বশেষ আপডেট : ২৭ মিনিট ৫৬ সেকেন্ড আগে
রবিবার, ১৩ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৮ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে যথাসময়ে গ্রাহকদের মিলছে না পাসপোর্ট, ভোগান্তি চরমে

ডেইলি সিলেট ডেস্ক:: সিলেট আঞ্চলিক পাসপোর্ট অফিসে গ্রাহকদের সময়মত পাসপোর্ট ডেলিভারী দেয়া হচ্ছেনা। আর কি কারনে এমন হচ্ছে তাও জানা সম্ভব হচ্ছেনা। এনিয়ে ভোগান্তিতে পড়েছেন পাসপোর্ট গ্রহীতারা।

জানা যায়, গত প্রায় এক সপ্তাহ থেকে পাসপোর্ট ডেলিভারীর নির্ধারিত সময়ের পরেও তা ডেলিভারী দেয়া হচ্ছেনা। রশিদ নিয়ে অফিসে গেলে বলা হচ্ছে পরে যাওয়ার জন্য। কিন্তু ঠিক কত দিন পরে যাবেন তাও বলছেনা কর্তৃপক্ষ।পাসপোর্ট ডেলিভারী নিতে আসা একাধিক ব্যক্তির সাথে কথা বলে বিষয়টি জানা গেছে। এ নিয়ে জানতে চাইলে সংশ্লিষ্ট কর্মকর্তারা গণমাধ্যমের সাথেও কথা বলছেননা।

পাসপোর্ট নিতে আসা ফরহাদ জানান, তিনি জরুরী ভিত্তিতে জন্য এক্সপ্রেস ফি জমা দিয়ে তার অসুস্থ মায়ের পাসপোর্ট জমা দেন। কিন্তু ডেলিভারীর সময় চারদিন অতিবাহিত হলেও তিনি পাসপোর্ট পাচ্ছেনা। আর পাসপোর্ট না পাওয়ায় মাকে নিয়ে চিকিৎসার জন্য দেশের বাহিরে যাওয়া সম্ভব হচ্ছেনা।

বিষয়টি নিয়ে কথা বলতে সিলেট পাসপোর্ট অফিসের উপ-পরিচালক সাহাদাৎ হোসেনের (০১৭৩৩৩৯৩৩৬১) সেলফোনে গত দুই দিন একাধিকবার কল দিলেও তিনি রিসিভ করেননি।এমনকি পাসপোর্ট অফিসের ওয়েবসাইটে থাকা অভিযোগ ও যোগাযোগের জন্য থাকা দুটি নাম্বারই (০৮২১-০৪০১০৭, ০১৫৩৫৭৪০৬০৯) বন্ধ পাওয়া যায়।




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: