সর্বশেষ আপডেট : ৩৬ মিনিট ৪৫ সেকেন্ড আগে
শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ফতেপুরে রামনগর গ্রামে প্রবাসী কর্তৃক গ্রামবাসীকে হয়রানির প্রতিবাদে সভা

গোয়াইনঘাট উপজেলা ৬নং ফতেপুর ইউনিয়নে গুলনি মৌজায় যুক্তরাজ্য প্রবাসী দবির মিয়া ও তার ভাই ফয়েজ আহমদের হয়রানীমূলক মিথ্যা মামলায় দিশেহারা হয়ে একটি গ্রাম আতঙ্কে দিন কাটাচ্ছে। মামলার প্রতিবাদে ৭ অক্টোবর সোমবার সন্ধ্যায় মামলায় জর্জরিত তরুণ সমাজসেবক বাবুল আহমদের বাসভবনে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

বিশিষ্ট মুরব্বী লাল আহমদের সভাপতিত্বে ও আলকাছ আহমদের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ৬নং ফতেপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিনুর রশীদ চৌধুরী। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মাস্টার ফরিদ আহমদ, গৌছ উদ্দিন মেম্বার, ফখর উদ্দিন মেম্বার, আমির উদ্দিন মেম্বার, আব্দুস সামাদ, ফয়জুল ইসলাম, করিম মিয়া, মিজান মিয়া, আব্দুর রহমান, সামির, আহমদ আলী, আব্দুর রহিম, আব্দুল খলিল, তেরা মিয়া প্রমুখ।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন, দবির মিয়া গুলনি গ্রামে আসার পর থেকে তিনি অশান্তি সৃষ্টি করছেন এলাকায়। মরহুম দারা মিয়ার সাথে দাঙ্গা বাজিয়ে কাজের কথা বলে রামনগর এলাকায় লোকজনকে ব্যবহার করেন। যাহার কারনে দারা মিয়াগং কর্তৃক অসংখ্য মামলার আসামী হন বাবুল সহ এলাকার নিরীহ মানুষ। কিন্তু সম্প্রতি বাবুল মিয়া ও তার ভাই ফয়েজ আহমদ মামলার ক্ষতিপূরণ না দিতে দারা মিয়া মারা যাওয়ায় তার পক্ষের লোকজনের সাথে আপোষ মিমাংশা করে উল্টো রামনগর গ্রামে দবির মিয়ার পক্ষে লোকজনের উপর চাঁদাবাজি সহ বিভিন্ন মিথ্যা মামলা দায়ের ও সন্ত্রাসী দ্বারা হুমকি প্রদর্শন করে যাচ্ছেন। তাই এলাকাবাসী আজ ঐক্যবদ্ধ হয়েছে অবিলম্বে ক্ষতিপূরণ সহ মিথ্যা মামলা প্রত্যাহার না করলে বৃহত্তর গোয়াইনঘাট, জৈন্তাপুর, ১৭ পরগনার মাধ্যমে তাহার আসল মুখোশ উন্মোচন করা হবে। এ ব্যাপারে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন। বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: