সর্বশেষ আপডেট : ৪২ মিনিট ৫৬ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেট-কুলাউড়া বিআরটিসি বাস চালুকরণে মতবিনিময় সভা অনুষ্ঠিত

নিউজ ডেস্ক:: মৌলভীবাজারের কুলাউড়ায় পর্যটন বিকাশে বাস্তবমুখি পদক্ষেপ গ্রহণ ও কুলাউড়া-সিলেট বিআরটিসি বাস চালুকরণ বিষয়ে কুলাউড়া উপ‌জেলা স‌মি‌তি, ঢাকার আ‌য়োজ‌নে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়ে‌ছে।গতকাল শুক্রবার (৪ অক্টোবর) সন্ধ্যা ৬টায় পৌরসভার কনফারেন্স হলরু‌মে এই মত‌বি‌নিময় সভা অনু‌ষ্ঠিত হয়।

কুলাউড়া উপজেলা সমিতি ঢাকার সাধারণ সম্পাদক ও জালালাবাদ এসোসিয়েশন ঢাকার সভাপতি জসিম উদ্দিনের সভাপতিত্বে এবং সংগঠনের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার আবু সাদেক আব্দুল্লাহ’র সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন কুলাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ এ কে এম সফি আহমেদ সলমান।

বিশেষ অতিথির বক্তব্য দেন সিলেট বিভাগ যোগাযোগ উন্নয়ন এর সাধারণ সম্পাদক মো. কুতুব উদ্দিন সোহেল, কেন্দ্রীয় জাসদ নেতা গিয়াস উদ্দিন আহমেদ, ব্যবসায়ী সমিতির সভাপতি বদরুজ্জামান সজল, এডভোকেট এ টি এম মান্নান, উপাধ্যক্ষ আব্দুল হান্নান, সাংবাদিক সমিতির সভাপতি মুক্তাদির হোসেন, সমাজকর্মী শফিক মিয়া আফিয়ান, ডা. হেমন্ত চন্দ পাল, সমাজকর্মী গুলাম মুস্তাফা পাবেল, সীমান্তের ডাক পত্রিকার বার্তা সম্পাদক এস আলম সুমন, বিএনপি নেতা বদরুল হোসেন খান, জুবের আহমদ খান, প্রথম আলো বন্ধুসভার উপদেষ্টা শহিদুল ইসলাম তনয়, ব্যবসায়ী সমিতির ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সাংবাদিক নাজমুল বারী সোহেল, মুক্ত স্কাউট এর উপদেষ্টা রফিকুল ইসলাম মামুন, মনি বেগম ও এম শাহান।

অনুষ্ঠা‌নে বক্তারা বলেন, আমাদের দৃষ্টিতে এই উদ্যোগ একটি যুগান্তকারী পদক্ষেপ। তাই যার যার অবস্থান থেকে এগিয়ে আসা উচিত।

কুলাউড়ার সৌন্দর্য রক্ষায় এক হয়ে কাজ করার অঙ্গীকার ক‌রে তো‌লে ধ‌রে কুলাউড়ায় বাস্তবমুখী বিআরটিসি বাস চালু করার প্রয়োজনীয়তা ও পর্যটন খাতকে ঢেলে সাজাতে ও যাতায়াত ব্যবস্থার নাজুক অবস্থা থেকে পরিত্রাণ পেতে কার্যকর পদক্ষেপ নেওয়ার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি জোর দাবি জানান বক্তারা।

এ সময় বি‌শেষ অতিথি হি‌সে‌বে উপস্থিত ছিলেন পৌর মেয়র শফি আলম ইউনুছ, ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক ময়নুল ইসলাম শামিম, সাবেক মেম্বার লুৎফুর রহমান, মুক্ত স্কাউট সভাপতি মুরশে আলম, সম্পাদক সামছুদ্দিন বাবু, ছাত্রলীগ নেতা রাহাত সারোয়ার রনি, মান্না ফাউন্ডেশন কুলাউড়া শাখার শভাপতি সারোয়ার আলম শিপন প্রমুখ।




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: