সর্বশেষ আপডেট : ২০ মিনিট ২৪ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কমলগঞ্জে মণিপুরী লাইব্রেরী এন্ড রিসার্চ সেন্টারের উদ্বোধন

নিজস্ব সংবাদদাতা ::

মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার আদমপুর ইউনিয়নের ভানুবিল মাঝেরগাঁও গ্রামে গত মঙ্গলবার ১অক্টোবর ২০১৯ মণিপুরী লাইব্রেরী এন্ড রিসার্চ সেন্টার এর আনুষ্ঠানিক উদ্বোধন ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পেট্রিওটিক রাইটার্স ফোরাম, মণিপুর-এর প্রেসিডেন্ট য়াইস্কুল খ্বাইরাকপা, ইপাক ট্যুর এন্ড ট্রাভেলস-এর মেনেজিং ডাইরেক্টর রাকেশ নাওরেম, চাওবা মেমোরিয়াল মণিপুরী ইন্টেলেকচুয়াল প্রপার্টি মিউজিয়ামের ডাইরেক্টর হামোম তনুবাবু, ইন্টিগ্রেটেড মণিপুরী এসোসিয়েশন (ইমা) বাংলাদেশ এর চেয়ারম্যান খোইরোম ইন্দ্রজিৎ এবং সভাপতিত্ব করেন মণিপুরী লাইব্রেরী এন্ড রিসার্চ সেন্টার এর উপদেষ্টা য়ুম্নাম পীবা।

অনুষ্ঠানের শুরুতে অতিথিদের ফুলের শুভেচ্ছা ও এপ্রেসিয়েশন সার্টিফিকেট দিয়ে বরণ করে নেন মণিপুরী লাইব্রেরী এন্ড রিসার্চ সেন্টার এর নির্বাহী পরিচালক অশোক খুমন, কার্যকরী সদস্য ক্ষেত্রিময়ূম লইদাম, লৈচোম্বম পূর্ণিমা ও হঞ্জবম কুঞ্জবতী।

ইপাক ট্যুর এন্ড ট্রাভেলস এর মেনেজিং ডাইরেক্টর রাকেশ নাওরেমকে শুভেচ্ছা স্মারক দিয়ে কৃতজ্ঞতা জানান মণিপুরী লাইব্রেরী এন্ড রিসার্চ সেন্টার এর প্রতিষ্ঠাতা ও মূখ্য নির্বাহী কবি অয়েকপম অঞ্জু। অনুষ্ঠানে কবি য়াইস্কুল খ্বাইরাকপা রচিত কাব্যগ্রন্থ ‘পুন্সি খোঙচৎলক্তেই’ এবং লেখক জিলা লৈশাংথেম রচিত নোবেল ‘নঙসু নুপিনি’ এর মোড়ক উন্মোচন করা হয়।

এলাকার গণ্যমান্য ব্যক্তিসহ ছাত্রছাত্রীদের উপস্থিতিতে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে অতিথিদের বক্তব্যে এমন মহৎ উদ্যোগের প্রশংসা করে প্রয়োজনীয় সাহায্য সহযোগিতা করার আশ্বাস দেন।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কৈশাম ব্রজকিশোর প্রমুখ। ছবি আঁকা প্রতিযোগিতার দুই শাখার ১ম ২য় ও ৩য় স্থান অধিকারী ছাত্রদের পুরস্কার বিতরণ করা হয় এবং দুই শাখার বেস্ট পারফর্মারকে সনদ প্রদান করা হয়।লৈচোম্বম পূর্ণিমার সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে উপমা দেবী ও থাংজম নিশার মণিপুরী নাচ ও রবীন্দ্রসংগীত পরিবেশনায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত হয়।




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: