সর্বশেষ আপডেট : ২ মিনিট ৪৭ সেকেন্ড আগে
শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

স্বাধীনতাবিরোধীরা নতুন ষড়যন্ত্র শুরু করেছে: রেলমন্ত্রী

নিউজ ডেস্ক:: রেলমন্ত্রী মো. নুরুল ইসলাম সুজন বলেছেন, একাত্তরের রাজাকার আলবদর ও স্বাধীনতাবিরোধী চক্র নতুন করে ষড়যন্ত্র শুরু করছে। বাংলার মানুষের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলা সহ্য করা হবে না। তাদের সমস্ত ষড়যন্ত্র রুখে দিয়ে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়ে তুলতে হবে।

তিনি বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল গরিব-দুঃখী মানুষের মুখে হাসি ফোটানো। ১৯৭৫ সালে সপরিবারে হত্যার মাধ্যমে বঙ্গবন্ধুর স্বপ্ন শেষ করে দেয়া হয়। বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে জীবন বাজি রেখে লড়াই করে যাচ্ছেন। বর্তমান সরকার ক্ষুধা ও দারিদ্র্য জয় করেছে। দেশ আজ মাথা তুলে দাঁড়িয়েছে।

বুধবার দুপুরে জামালপুরের সরিষাবাড়ীতে মতিউর রহমান তালুকদার রেলস্টেশন চত্বরে সরিষাবাড়ি উপজেলা আওয়ামী লীগের আয়োজনে এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রেলমন্ত্রী আরো বলেন, ঢাকা জামালপুর রুটে যেসব আন্তঃনগর ট্রেন চলাচল করছে, সেগুলো ব্যাবহারের অনুপযোগী হয়ে পড়েছে। এসব ট্রেনের কোচ সংস্কারের মাধ্যমে আধুনিকায়ন করা হবে। ডাবল লাইনের মাধ্যমে ঢাকা-ময়নসিংহ-জামালপুর জংশন-সরিষাবাড়ি-যমুনা সেতুপূর্ব হয়ে ঢাকা এবং ঢাকা হতে টাঙ্গাইল হয়ে যমুনা সেতুপূর্ব- সরিষাবাড়ি–জামালপুর জংশন-ময়নসিংহ-ঢাকা রুটে দুটি আন্তঃনগর ট্রেন আগামী বছরের জানুয়ারি মাসের মধ্যেই চালু করা হবে।

এছাড়া মতিয়র রহমান তালুকদার রেলস্টেশনকে বি গ্রেডে উন্নীত করাসহ রেলবিভাগের উন্নয়নে নানা পদক্ষেপ হাতে নেয়া হয়েছে বলে জানালেন তিনি।

সরিষাবাড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশার সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ হারুনুর রশিদসহ রেলের উর্ধ্বতন কর্মকর্তা ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: