সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ক্যাসিনোকাণ্ড: বিমান থেকে আওয়ামী লীগ নেতা আটক

নিউজ ডেস্ক:: ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের থাই এয়ারলাইন্সের একটি বিমান থেকে ক্যাসিনো লোকমানের সহযোগী এক আওয়ামী লীগ নেতাকে আটক করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। তাকে ক্যাসিনো ব্যবসায় জড়িত সন্দেহে আটক করা হয়।

সোমবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে এ ঘটনা ঘটে। ফ্লাইটটি ঢাকা থেকে দুপুর ১টা ৩৫ মিনিটে ব্যাংককের উদ্দেশ্যে রওনা হওয়ার কথা ছিল। তবে আইনশৃঙ্খলা বাহিনীর একটি ইউনিট ফ্লাইটে হাজির হলে ফ্লাইট ছাড়তে ৩টা বেজে যায়।

বিমান সূত্র জানায়, থাই এয়ারওয়েজের টিজি-৩২২ নম্বর ফ্লাইটটি ছাড়ার আগ মুহূর্তে আইনশৃঙ্খলা বাহিনীর একদল সদস্য বিজনেস ক্লাসের ওই যাত্রীকে নামিয়ে নিয়ে যায়।

আইনশৃঙ্খলা বাহিনীর একটি সূত্র জানায়, আটক আওয়ামী লীগ নেতা সেলিম প্রধানের বাড়ি নারায়ণগঞ্জে। সে বিসিবি পরিচালক লোকামান হোসেন ভূঁইয়ার সহযোগী। ওই নেতা ক্যাসিনো ব্যবসার সঙ্গেও জড়িত।

র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক (অপারেশন্স) কর্নেল তোফায়েল মোস্তফা সরোয়ার বলেন, আটক ব্যক্তি অনলাইন ক্যাসিনো/জুয়ার সঙ্গে জড়িত। তিনি অনলাইনে ক্যাসিনোর অর্জিত আয় বিদেশে পাচার করে আসছিলেন। জিজ্ঞাসাদের ভিত্তিতে পরে এ বিষয়ে বিস্তারিত জানাবে র‌্যাব।

এদিকে এদিন মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেডের ডিরেক্টর ইনচার্জ ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক (বিসিবি) লোকমান হোসেন ভূঁইয়ার বিরুদ্ধে ফের দুদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। মাদক আইনে করা মামলায় তার বিরুদ্ধে এ রিমান্ড মঞ্জুর করা হয়।

সোমবার দুদিনের রিমান্ড শেষে তাকে ঢাকা মহানগর হাকিম আশেক ইমামের আদালতে হাজির করা হয়। মামলার সুষ্ঠু তদন্তের জন্য তার বিরুদ্ধে ফের পাঁচদিনের রিমান্ড আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা।

লোকমান হোসেন ভূঁইয়ার আইনজীবী এ সময় জামিন আবেদন করেন। পরে আদালত উভয়পক্ষের শুনানি শেষে তার বিরুদ্ধে দুদিনের রিমান্ড মঞ্জুর করেন।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: