সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৪৬ সেকেন্ড আগে
শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে ‘তারুণ্যের ভাবনায় আওয়ামী লীগ’ শীর্ষক মতবিনিময় শুরু

নিউজ ডেস্ক:: তারুণ্যের ভাবনায় আওয়ামী লীগ’শীর্ষক মতবিনিময়ন শুরু হয়েছে।দুপুর সাড়ে ১২ টা পর থরকে এই অনুষ্টান শুরু হয়। তারুণ্যের ভাবনায় আওয়ামী লীগ’ শীর্ষক মতবিনিময় অনুষ্টানে তরুণদের মুখোমুখি হচ্ছেন শেখ তন্ময় এমপিসহ আওয়ামী লীগ নেতা ও সরকারের মন্ত্রীরা। এর আগে ঢাকা, চট্টগ্রাম আর রাজশাহীতে এ অনুষ্টিত অনুষ্টিত হয়।

এর আগে ঢাকা ও চট্টগ্রামেও তরুণদের সঙ্গে মতবিনিময় করেছে দলটি। অনুষ্ঠানে দেশের প্রাচীন রাজনৈতিক দল হিসেবে আওয়ামী লীগের অবদান, দেশ পরিচালনায় ভূমিকাসহ ভবিষ্যৎ পরিকল্পনা তুলে ধরা হয়। তরুণ প্রতিনিধিরাও দলটি নিয়ে তাদের আশা-আকাঙ্ক্ষার কথা তুলে ধরেন।

৩০ সেপ্টেম্বর সোমবার সিলেটে অনুষ্ঠিত হবে ‘গৌরবের অভিযাত্রায় ৭০ বছরঃ তারুণ্যের ভাবনায় আওয়ামী লীগ’ শীর্ষক মতবিনিময়। গবেষণা সংস্থা সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশন- সিআরআই’র সহযোগিতায় এর আয়োজক আওয়ামী লীগের প্রচার-প্রকাশনা উপকমিটি।

এ বিষয়ে সিআরআইযের সহযোগী সমন্বয়ক তন্ময় আহমেদ বলেন, বরাবরই তরুণ প্রজন্মকে গুরুত্ব দিয়ে আসছে বাংলাদেশ আওয়ামী লীগ। গত জাতীয় সংসদ নির্বাচনের আগে তরুণদের সঙ্গে মতবিনিময় করেছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আর প্রতিষ্ঠাবার্ষিকীতে দলটি নিয়ে তরুণদের মতামত ও ভাবনা জানতেই ‘তারুণ্যের ভাবনায় আওয়ামী লীগ’ শীর্ষক মতবিনিময় করা হচ্ছে।

৩০ সেপ্টেম্বর অনুষ্ঠেয় মতবিনিময়ে সিলেট বিভাগের তরুণ উদ্যোক্তাসহ দুই শতাধিক তরুণ প্রতিনিধি অংশ নেবে। যারা পুরো অনুষ্ঠানে আওয়ামী লীগ নিয়ে তাদের মতামত, ভাবনা ও আগামীর প্রত্যাশা তুলে ধরবেন। পাশাপাশি বিভিন্ন বিষয়ে আলোচকদের সরাসরি প্রশ্ন করার সুযোগ পাবেন আমন্ত্রিত তরুণরা।

প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার শাহ আলী ফরহাদের সঞ্চালনায় বর্তমান সরকারের মন্ত্রী ও আওয়ামী লীগের নেতারা অংশ নেবেন।




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: