সর্বশেষ আপডেট : ৪১ মিনিট ৩৯ সেকেন্ড আগে
শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নদীতে ছেলেকে সাতাঁর শেখাচ্ছেন মাশরাফি (ভিডিও)

স্পোর্টস ডেস্ক:: নড়াইলের চিত্রা নদীর বুকে সাঁতার কেটে কেটেছিল মাশরাফির শৈশব-কৈশর। চিত্রা নদীর পাড়ে লাফ ঝাঁপ আর দুরন্তপনাতেই বেড়ে উঠেছেন জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক। এখন অবশ্য অনেক সময়েই সেই নদীর মায়া ত্যাগ করে তাকে দূর-দূরান্তে থাকতে হয়।

মাশরাফির সেই উচ্ছ্বলতা এখনও কাটেনি। তবে সময় পেলে স্নেহের তৃষ্ণা মেটাতে তিনি ঠিকই চিত্রার কাছে ফিরে আসেন। টাইগারদের ম্যাচ সূচীতে কোনো ওয়ানডে ম্যাচ না থাকায় বেশ লম্বা ছুটি পেয়েছেন মাশরাফি। এই অবসরে তাই এবার ছেলেকে নিয়ে হাজির হলেন চিত্রার বুকে।

বাবা বড় ক্রিকেটার, এখন তো সংসদ সদস্যও। বেশিরভাগ সময় তাকে থাকতে হয় ঢাকাতেই। মাশরাফির সন্তানেরা সেই দুরন্তপনায় মেতে ওঠার সুযোগ পাবে কিভাবে? তাই বলে কি নিজের ছেলে-মেয়েদের ‘মোমের পুতুল’ করে গড়ে তুলবেন নড়াইল এক্সপ্রেস?

না, মাশরাফি তেমনটা চান না। সন্তানদের নিয়ে তাই মাঝেমধ্যেই গ্রামের বাড়ি যান। এবার তো সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও ভাইরাল হলো, যেখানে দেখা যায় ছেলে সাহেল মর্তুজাকে চিত্রা নদীতে সাঁতার শেখাচ্ছেন মাশরাফি।

মাশরাফির এই ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছেন তারই ছোট ভাই মোরসালিন বিন মর্তুজা। এরপরই সামাজিক যোগাযোগ মাধ্যমে সেটি ভাইরাল হয়ে যায়।

স্লো মোশনে করা সে ভিডিওতে দেখা যায়, ছেলের সাহস বাড়াতে তাকে পানির মধ্যে ডুবাচ্ছেন মাশরাফি। ছোট্ট সাহেল বেশ ভয়ই পাচ্ছিল। কিন্তু ভয় পেলে তো আর সাঁতার শেখা যাবে না। বাবা মাশরাফি তাই সন্তানকে পারলে পানি খাইয়ে দেন!




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: