সর্বশেষ আপডেট : ১৯ ঘন্টা আগে
শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ১ অগ্রাহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বনজ ও ফলদ বৃক্ষমেলার উদ্ধোধন করেছেন পরিকল্পনামন্ত্রী

সুনামগঞ্জ প্রতিনিধি:: “শিক্ষায় বন প্রতিবেশ,আধুনিক বাংলাদেশ পরিকল্পিত ফল চাষ, যোগাবে পুষ্টি সম্মত খাবার” এই স্লোগান গুলোকে সামনে রেখে সুনামগঞ্জে ৪ দিন ব্যাপী বৃক্ষরোপন অভিযান, বনজ ও ফলদ বৃক্ষমেলার উদ্ধোধন করেছেন পরিকল্পনামন্ত্রী এম.এ মান্নান এমপি।
শনিবার সকালে শহীদ আবুল হোসেন মিনলায়তনে সুনামগঞ্জ জেলা প্রশাসন,বন বিভাগ ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে জেলা প্রশাসক মোহাম্মদ আবুল আহাদের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন,পরিকল্পনা মন্ত্রী এম.এ মান্নান এমপি আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে পরিকল্পনা মন্ত্রী এম.এ মান্নান এমপি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন,জাতীয় সংসদের বিরোধী দলীয় হুইপ অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ এমপি,পুলিশ সুপার মিজানুর রহমান বিপিএম, পৌরসভার মেয়র নাদের বখত জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক মো.সফর উদ্দিন,উপ-বিভাগীয় বন কর্মকর্তা জি এম আবু বক্কর প্রমুখ।
আলোচনা সভার আগে শহীদ আবুল হোসেন মিনলায়তনের সামনে থেকে একটি র‌্যালী বের হয়ে পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সরকারী জুবলী উচ্চ বিদ্যালয়ের সামনে গিয়ে র‌্যালীটি সমাপ্ত করা হয়। এবং ফিতা কেটে ৪দিন ব্যাপী বৃক্ষরোপন অভিযান, বনজ ও ফলদ বৃক্ষমেলার উদ্বোধনী এবং মেলা পরির্দশন করেন পরিকল্পনা মন্ত্রী এম.এ মান্নান এমপি।
পরিকল্পনা মন্ত্রী এম.এ মান্নান এমপি বলেছেন,যে ঘাটতি টা উন্নয়নের ঘাটতি,উন্নয়নের পরেই এই ঘাটতি টা
সৃষ্টি হয়েছে। এটা আমরা পার হয়ে যাব।
আমাদের অনেক নতুন স্কুল হচ্ছে,হাজার হাজার স্কুল এই সরকার স্থাপন করছে,আমাদের শিক্ষক সংকট আছে আমরা অস্বীকার করিনা । আসলে এটা সংকট নয় ঘাটতি আছে । তারপরও লক্ষ্য লক্ষ্য ছেলে মেয়েরা স্কুলে পড়তে আসছে। শিক্ষক নিয়োগ একটা পরীক্ষাও হয়েছে, কয়েক দিনের ভিতর আরো হাজার হাজার শিক্ষক নিয়োগ হবে। তিনি আরো বলেন,হাওরাঞ্চলে বিশেষ কারণে যেহেতু চলাফেরায় কষ্ট এই জন্য অনেকে যেতে চাই না। আমরা বুজাচ্ছি,বলছি তাদেরকে যাওয়ার জন্য এবং এগুলো চলমান সমস্যা আমরা গুলোর মোকাবেলা করব।




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: