সর্বশেষ আপডেট : ১ মিনিট ৫৯ সেকেন্ড আগে
শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শ্রীমঙ্গলে জলবায়ু পরিবর্তন মোকাবেলায় মানববন্ধন

শ্রীমঙ্গল প্রতিনিধি:: জলবায়ু পরিবর্তন মোকাবেলায় এজন্য দায়ী শিল্পোন্নত দেশসহ বিশে^র প্রতিটি দেশের প্রতিশ্রুতি রক্ষা করার দাবিতে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকাল সাড়ে ১০ টায় শহরের মৌলভীবাজার রোডস্থ সনাক কার্যালয়ের সামনে সচেতন নাগরিক কমিটি (সনাক), শ্রীমঙ্গল উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে অংশগ্রহন করেন সনাকের সহ-সভাপতি দ্বীপেন্দ্র ভট্টাচাযর্, সদস্য প্রফেসর বদরুল আলম, অধ্যাপক কমল কলি চৌধুরী, অয়ন চৌধুরী, স্বজন সদস্য সাংবাদিক সৈয়দ ছায়েদ আহমদ, তমাল কান্তি রায় প্রমুখ। মানববন্ধনে উদয়ন বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষাথী ছাড়াও সার্বিক সহযোগিতায় সনাক শ্রীমঙ্গল এর ইয়েস ও ইয়েস ফ্রেন্ডস গ্রুপ এর সদস্যরা।
শিল্পোন্নত দেশের প্রতিশ্রুতি রক্ষার আহবান সহ বৈশি^ক জলবায়ু ধর্মঘট বা গ্লোবাল ক্লাইমেট স্ট্রাইকের সাথে সংহতি প্রকাশ করে টিআইবি ও বিশেষ করে টিআইবির উদ্যোগে অনুপ্রাণিত দুর্নীতিবিরোধী সামাজিক আন্দোলনের মূল স্তম্ভ সনাক ও স্বজন এবং এর চালিকাশক্তি তরুণ ইয়েস ও ইয়েস ফ্রেন্ডস সদস্যগণ ও তাদের আহবানে সারাদেশের তরুণ প্রজন্ম সুনির্দিষ্ট দাবিসমূহ উপস্থাপন করে।




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: