সর্বশেষ আপডেট : ৩ মিনিট ২৭ সেকেন্ড আগে
রবিবার, ১৭ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে ওমেরা এলপিজির রিটেইলার সম্মেলন অনুষ্ঠিত

ওমেরা এলপিজির গ্যাসের উদ্যোগে রিটেইলার সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৩ সেপ্টেম্বর) দুপুর ১২টায় সিলেট নগরীর মির্জাজাঙ্গালস্থ একটি অভিজাত হোটেলে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

ওমেরার ডিষ্ট্রিবিউটির শহীদ মটরসের সত্ত্বাধিকারী আব্দুল মোনায়েম চৌধুরীর সভাপতিত্বে ও অন্তরা ভৌমিকের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, ওমেরা এলপিজির প্রধান নির্বাহী কর্মকর্তা শামসুল হক আহমেদ। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বর্তমানে গ্যাসের এই ক্রান্তিকালে এলপিজি গ্যাস গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। তিনি বলেন, এলপিজি গ্যাসের চাহিদা দিন দিন বাড়ছে। এই বাড়তি চাহিদা পূরণে ওমেরা এলপিজি গ্যাস দায়িত্বশীলতার সাথে গ্রাহকদের চাহিদা পূরণ করছে। এই কোম্পানীর সাথে সংশ্লিষ্ট ব্যবসায়ীরা তাদের ব্যবসা প্রসারে ওমেরা এলপিজি গ্যাস গ্রাহকদের পৌছে দিতে তিনি রিটেইলাদের প্রতি আহ্বান জানান।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সাপ্লাই চেইন জেনারেল ম্যানেজার কাজী সোহেল আহমেদ, ইস্ট কোস্ট গ্র“পের ডিরেক্টর তানভীর এ চৌধুরী, সেলস্ এন্ড মার্কিটিং এর এসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার শওকত ওসমান জামিল, ফাইভ ওয়েভ ট্রেড সেন্টারের ম্যানেজিং পার্টনার মোহসিন আহমেদ।
এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও বিসিবির পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল, চেম্বারের পরিচালক মুহাম্মদ মুনতাসির আলী, হলি আরবান প্রপার্টিজ লি. এর ম্যানেজিং ডিরেক্টর দিলওয়ার হোসেইন প্রমুখ। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: