সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৫১ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিশ্ব শান্তি দিবসে বিএমবিএফ সিলেটের র‌্যালি ও সভা

জাতিসংঘ ঘোষিত বিশ্ব শান্তি দিবস উপলক্ষে বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন ফাউন্ডেশন সিলেট বিভাগ, জেলা ও মহানগর শাখার উদ্যোগে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার বিকেলে নগরীর জিন্দাবাজার থেকে র‌্যালিটি বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। পরে জিন্দাবাজারস্থ একটি হোটেলের সম্মেলন কক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়।

বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন ফাউন্ডেশন সিলেট বিভাগীয় কমিটির ভারপ্রাপ্ত আহবায়ক ও সিলেট জেলা পরিষদের সদস্য নুরুল ইসলাম ইছনের সভাপতিতে অনুষ্ঠানে সংবর্ধিত প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএমবিএফ যুক্তরাষ্ট্র শাখার সমন্বয়কারী ও বিশ^নাথ প্রবাসী কল্যাণ সমিতি যুক্তরাষ্ট্রের সভাপতি আলহাজ¦ মনির আহমদ। সংবর্ধিত বিশেষ অতিথির বক্তব্য রাখেন লন্ডন শাখার কোঅর্ডিনেটর, লন্ডন প্রেসক্লাবের সদস্য জামাল উদ্দিন। প্রধান বক্তার বক্তব্য রাখেন বিএমবিএফের আন্তর্জাতিক সম্পাদক রোটারিয়ান আসাদুজ্জামান। মুখ্য আলোচকের বক্তব্য রাখেন ফুলকলি ফুড প্রোডাক্টসের ডিজিএম জসিম উদ্দিন খন্দকার। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএমবিএফ সিলেট জেলা সভাপতি রোটারিয়ান আশরাফুর রহমান চৌধুরী, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মনোরঞ্জন তালুকদার, সিলেট বিভাগীয় যুগ্ম আহবায়ক মো. বেলাল উদ্দিন, মহানগর সহ-সভাপতি হাকীম ছাদউল্লাহ বাচ্চু, বঙ্গবন্ধু ফোর্সের সহ-সভাপতি মইনুল ইসলাম। বিএমবিএফ সিলেট জেলার সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. সাজ্জাদুর রহমান ও সফিকুর রহমান সফিকের যৌথ পরিচালনায় সভায় বক্তব্য রাখেন সুদীপ বৈদ্য, চিত্রনায়ক জহির চৌধুরী, ফাইয়াজ হোসেন ফরহাদ, আশিকুর রহমান রব্বানী, সাজ্জাদুর রহমান, শিরিন চৌধুরী, মামুন চৌধুরী, সাহানা চৌধুরী হুসনা,বদরুন নাহার বেবী, আব্দুশ শহিদ ছালেক প্রমুখ।
সভায় বক্তারা বলেন, বর্তমানে বিশে^র বিভিন্ন দেশে অশান্তি চলছে। অনেক দেশে চরমভাবে লঙ্ঘিত চচ্ছে মানবাধিকার। অশান্তি দূর করে শান্তি প্রতিষ্ঠা করতে হলে সবাইকে নিজ নিজ অবস্থান থেকে কাজ করতে হবে। মাহত্মা গান্ধী ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ অনুসরণ করলে বিশ^শান্তি প্রতিষ্ঠা সম্ভব। এ দুই মহান নেতা আজীবন শান্তি প্রতিষ্ঠায় কাজ করে গেছেন। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: