সর্বশেষ আপডেট : ৪ মিনিট ২৪ সেকেন্ড আগে
শনিবার, ১৯ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

চুরির ৮টি মোবাইলসহ মজুমদারী থেকে মহিলা গ্রেপ্তার

বিশ্বনাথ সংবাদদাতা:: সিলেটের বিশ্বনাথ উপজেলা সদরস্থ আল-হেরা শপিং সিটির জুয়েল মোবাইল গার্ডেনে সংগঠিত হওয়া দুর্ধর্ষ চুরির ঘটনায় চোরাইকৃত ৮টি মোবাইলসহ শাহানা বেগম (৪৪) নামের এক মহিলাকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। সে সিলেট নগরীর মজুমদারী এলাকার তরঙ্গ-৩৯ বাসায় বসবাসকারী মৃত ফখরুল ইসলামের স্ত্রী।

শুক্রবার রাতে শাহানার নিজ বাসা থেকে চোরাইকৃত ৮টি মোবাইলসহ তাকে গ্রেপ্তার করে পুলিশ। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রমা প্রসাদ চক্রবর্তীর নেতৃত্বে বিশ্বনাথ থানা পুলিশের একটি দল শুক্রবার রাত ৮টার দিকে সিলেট নগরীর মজুমদারী এলাকার তরঙ্গ-৩৯ বাসায় অভিযান চালিয়ে জুয়েল মোবাইল গার্ডেন থেকে চোরাইকৃত ৮টি মোবাইল সেটসহ শাহানা বেগমকে গ্রেপ্তার করে।

মালামাল উদ্ধার ও শাহানাকে গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে বিশ্বনাথ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রমা প্রসাদ চক্রবতী বলেন, গ্রেপ্তারের পর পুলিশের কাছে শাহানা বেগমের দেয়া তথ্য যাচাই বাচাই করা হচ্ছে। ঘটনার আসল রহস্য উদঘাটনে শাহানা বেগমকে আরোও ব্যাপক জিজ্ঞাসাবাদের জন্য আদালতে রিমান্ডের আবেদন করা হবে।

উল্লেখ, গত ৩ সেপ্টেম্বর ঐ দোকানের পিছনের দেয়াল ভেঙ্গে দুর্ধর্ষ চুরি সংগঠিত হয়। এসময় চুরের দল দোকানের নগদ টাকাসহ কয়েল লাখ টাকার মালামাল চুরি করে নিয়ে যায়। এঘটনায় ৪ সেপ্টেম্বর দোকানের স্বত্বাধিকারী জুয়েল আহমদ বাদি হয়ে বিশ্বনাথ থানায় একটি মামলা (নং ০৪) দায়ের করেন।




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: