সর্বশেষ আপডেট : ৫ মিনিট ১১ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আমার সত্যিকারের অনুপ্রেরণা মাশরাফি: মাসাকাদজা

নিউজ ডেস্ক:: আফগানদের বিপক্ষে ত্রিদেশীয় সিরিজের শেষ ম্যাচ দিয়ে ১৮ বছরের লম্বা ক্যারিয়ারের ইতি টেনেছেন হ্যামিল্টন মাসাকাদজা। তাই বিদায়বেলায় বাংলাদেশ ক্রিকেটের সবচেয়ে বড় তারকাদের একজন মাশরাফিকে সত্যিকারের অনুরপ্রেরণা বলে মন্তব্য করলেন বিদায়ী জিম্বাবুয়ে অধিনায়ক।

কারণ ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে কলাবাগান ক্রীড়া চক্রের হয়ে একসঙ্গে খেলেছেন দুজন। সে সময় খুব কাছ থেকে বাংলাদেশের বর্তমান ওয়ানডে দলপতি মাশরাফি বিন মুর্তজাকে দেখেছেন তিনি।

শুক্রবার ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে মাসাকাদজা বলেন, ‘বাংলাদেশে আমার অনেক মধুর স্মৃতি আছে। ঢাকা লিগে খেলা এবং অনেক খেলোয়াড়ের সঙ্গে পরিচিত হওয়া দারুণ স্মৃতি।

এর মধ্যে সবচেয়ে স্মরণীয় স্মৃতি হচ্ছে, ক্লাব ক্রিকেটে মাশরাফির সঙ্গে একই দলে খেলা। আমি মনে করি অনেকেই মাশরাফির গল্পটা জানে না এবং অনেকে জানে না তাকে কী ধরনের পরিস্থিতি পার হতে হয়েছে।’

এ সময় মাশরাফিকে একটি বই লেখার অনুরোধও করলেন মাসাকাদজা। বলেন, “আমার মনে আছে, একবার তার সঙ্গে কথা প্রসঙ্গে আমি বলেছিলাম, ‘শোনো, তোমার নিজের জীবন আর অভিজ্ঞতা নিয়ে একটি বই লেখা উচিত’।

সে সত্যিকারের অনুপ্রেরণা। আমার ধারণা, অনেকে জানে না সে সবমিলিয়ে বাংলাদেশের ক্রিকেটকে কতটা দিয়েছে। তার সঙ্গে ঢাকা লিগে খেলা আর সময় কাটানোটা আমার জন্য দারুণ অভিজ্ঞতা ছিল।’




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: