সর্বশেষ আপডেট : ৪৪ মিনিট ৩৩ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জামিন পেয়েছেন এনটিভির সিলেট ব্যুারো চিফ বুলবুল

কানাইঘাট প্রতিনিধি:: টাকা আত্মসাতের অভিযোগে গ্রেফতারকৃত বে-সরকারী টেলিভিশন এনটিভির সিলেট ব্যুারো চিফ এ্যাডভোকেট মঈনুল হক বুলবুল জামিন পেয়েছেন। শুক্রবার বিজ্ঞ আদালত থেকে তিনি এ জামিন লাভ করেন। গত বৃহস্পতিবার রাত ১০টায় সিলেট নগরীর উইমেন্স মেডিকেল কলেজের সামনে থেকে পুলিশ তাকে গ্রেফতার করে। গ্রেফতারের পর ঐ দিন রাত সাড়ে ১২ টার দিকে বুলবুলকে কানাইঘাট থানায় নিয়ে আসা হয়। এর পর থেকেই স্থানীয় সাংবাদিক সহ সিলেটের ইল্কেট্রনিক্স মিডিয়ার বিভিন্ন পর্যায়ের সাংবাদিকরা রাতভর কানাইঘাট থানায় ভীড় করতে দেখা যায়।

উল্লেখ্য কানাইঘাট লক্ষীপ্রসাদ পূর্ব ইউপির কাড়াবাল্লা গ্রামের মৃত খলিলুর রহমানের পুত্র সাইপ্রাস প্রবাসী রায়হান উদ্দিন বাদী হয়ে গত ১১ সেপ্টেম্বর সিলেটের কানাইঘাট আমল গ্রহণকারী আদালতে বিদেশ পাঠানোর নামে ৮ লক্ষ টাকা প্রতারনার মাধ্যমে আত্মসাতের অভিযোগ এনে তার বিরুদ্ধে মামলা দায়ের করেন। আদালত দরখাস্ত মামলাটি এফআইআর হিসেবে গণ্য করে আসামীকে গ্রেফতার করার জন্য কানাইঘাট থানা পুলিশ কে নিদের্শ প্রদান করেন।

মামলার বাদী রায়হান জানান, তিনি সাইপ্রাস থাকাবস্থায় সাংবাদিক মইনুল হক বুলবুলের পুত্র সাইপ্রাস প্রবাসী আব্দুল্লাহ শাওনের সাথে পরিচয় হয়। এই পরিচয়ে ২০১৭ সালের জানুয়ারি মাসে আব্দুল্লাহ শাওন তাকে ইউরোপের দেশ ফ্রান্সে আকাশ পথে পাঠানোর জন্য ১২ লক্ষ টাকা ধার্য্য করে। এর মধ্যে নগদ ৮ লক্ষ ও ফ্রান্স পৌঁছার পর ৪ লক্ষ টাকা পরিশোধের চুক্তি হয়। এক পর্যায়ে রায়হানের স্ত্রী ও শ্বাশুড় সেই চুক্তির টাকা সাংবাদিক বুলবুলের ইসলামী ব্যাংক জিন্দাবাজার শাখার মাধ্যমে ২ লক্ষ টাকা ও বাকী ৬ লক্ষ টাকা স্বজনদের মাধ্যমে বুলবুলের কাছে দেওয়া হয়। কিন্তু কথামতো বুলবুলের পুত্র আব্দুল্লাহ শাওন রায়হানকে ফ্রান্স পাঠাতে পারেনি। এতে রায়হান ২০১৭ সালের এপ্রিল মাসে সাইপ্রাস থেকে দেশে চলে আসে এবং তার ৮ লক্ষ টাকা ফেরত পেতে বুলবুলের উপর চাপ সৃষ্টি করে। কিন্তু বুলবুল টাকা না দিয়ে নানা ধরনের টালবাহানার আশ্রয় নেন বলে দাবী করছে রায়হান।

এদিকে সাংবাদিক মইনুল হক বুলবুলের পরিবারের সদস্যরা জানিয়েছেন বুলবুল ষড়যন্ত্রের স্বীকার। পুলিশ তাকে হয়রানী করার জন্য গ্রেফতার করেছে। এ ব্যাপারে কানাইঘাট থানার অফিসার ইনচার্জ শামসুদ্দোহা পিপিএম জানান রায়হান নামের এক ব্যক্তি আদালতে মামলা করেছে। আদালত মামলাটি এফআইআর হিসেবে গণ্য করে তাকে গ্রেফতারের জন্য নির্দেশ প্রদান করেন। আদালতের নির্দেশনানুযায়ী তাকে গ্রেফতার করা হয়েছে।




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: