সর্বশেষ আপডেট : ২ মিনিট ৫০ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ওসমানীনগরে নবাগত ইউএনও’র যোগদান

ওসমানীনগর প্রতিনিধি:: সিলেটের ওনসমানীনগরে নবাগত ইউএনও মোছাম্মদ তাহমিনা আক্তার যোগদান করেছেন। গত বৃহস্পতিবার রাতে ওসমানীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে বিদায়ী ইউএনও মো. আনিছুর রহমানের নিকট থেকে তিনি আনুষ্ঠানিক ভাবে দায়িত্ব গ্রহন করেন। বিদায়ী ইউএনও মো. আনিছুর রহমান ও নবাগত ইউএনও মোছাম্মদ তাহমিনা আক্তার দায়িত্ব হস্তান্তর এবং গ্রহন সংক্রান্ত প্রয়োজনী কাজগপত্রে স্বাক্ষর করার পর বিদায়ী ইউএনও নাবগত ইউএনও’র হাতে দায়িত্বভার তুলে দেন। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ময়নুল হক চৌধুরী, এসিল্যান্ড ফাতেমা তুজ জোহরা, ইউএনও অফিসের প্রশাসনিক কর্তকর্তা রনজিৎ চৌধুরী সহ উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের বিভিন্ন পর্যায়ের স্টাফগন।

ওসমানীনগরের বিদায়ী ইউএনও মো. আনিছুর রহমান দীর্ঘ প্রায় দুই বছর কৃতিত্বের সাথে ওসমানীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তার দায়িত্ব পালন শেষে উচ্চতর ডিগ্রি অর্জনের লক্ষ্যে যুক্তরাজ্য যাচ্ছেন বলে তাঁর স্থলাভিক্তি হলেন নবাগত ওসমানীনগরে প্রথম নারী ইউএনও মোছাম্মদ তাহমিনা আক্তার। বৃহস্পতিবার বিকেলে নবাগত ইউএনও মোছাম্মদ তাহমিনা আক্তার ওসমানীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে পৌছলে উপজেলা পরিষদের চেয়ারম্যান ময়নুল হক চৌধুরী, বিদায়ী ইউএনও মো. আনিছুর রহমান, এসিল্যান্ড ফাতেমা তুজ জোহরা তাঁকে ফুলের শুভেচ্ছা জ্ঞাপন করেন।

ওসমানীনগরের নবাগত ইউএনও মোছাম্মদ তাহমিনা আক্তার ৩১তম বিসিএস এর মাধ্যমে প্রশাসন ক্যাডারে যোগদান করেন। তিনি ২০১৩ সালে প্রথম টাঙ্গাইল জেলা প্রশাসকের অফিসে সহকারী কমিশনার হিসেবে প্রশাসন ক্যাডারে চাকরীতে যোগদান করেন। ২০১৭ সালে সুনামগঞ্জের ধিরাইয়ের এসিল্যান্ড হিসেবে কয়েক মাস দায়িত্ব পালন করেন। এর পর হবিগঞ্জের চুনারুঘাট উপজেলা ভূমি অফিসে সহকারী কমিশনার(ভূমি) কৃতিত্বের সাথে দীর্ঘ দিন চাকরী করেন। এর পর তিনি সিলেটের বিভাগীয় কমিশনার অফিসে যোগদান করেন। ইউএনও হিসেবে এই প্রথম ওসমানীনগর উপজেলায় গত বৃহস্পতিবার যোগদান করেন।
নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাম্মদ তাহমিনা আক্তার ওসমানীনগরে যোগদানের প্রক্কালে তাঁর অনুভুতি ব্যক্ত করে বলেন, মাঠ প্রশাসনের একজন কর্মকর্তা হিসেবে তাকে এখানে নিয়োগ দেয়া হয়েছে সরকারের এজেন্ডা বাস্তবায়ন করা এর পাশাপাশি তিনি জনগণকে সেবা প্রদানেও থাকবেন বদ্ধ পরিকর। উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালনকালে তিনি সাংবাদিক সহ সকলের সহযোগীতা কামনা করেন।

এ দিকে বিদায়ী ইউএনও মো. আনিছুর রহমানকে গত বৃহস্পতিবার বিকেলে উপজেলা পরিষদ, অফিসার্স ক্লাব, উপজেলা নন গেজেটেট চাকরীজীবী ক্লাব ও নুনু ফুটবল একাডেমির পক্ষ থেকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়।




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: