সর্বশেষ আপডেট : ১০ মিনিট ৬০ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

যুবতী ব্যাডমিন্টন তারকা সিন্ধুকে বিয়ে করতে চান ৭০ বছরের বৃদ্ধ

নিউজ ডেস্ক:: বিশ্বচ্যাম্পিয়ন শাটলার পি ভি সিন্ধুর ব্যাডমিন্টন কোর্টে যেমন সুনাম রয়েছে, তেমনই তার রূপ নিয়েও চর্চা কম হয় না।

এ হেন তারকাকে বিয়ে করতে চেয়ে আজব বায়নাক্কা শুরু করলেন বছর ৭০-এর এক বৃদ্ধ। শুধু তাই নয়, সিন্ধুকে বিয়ে করার দাবিতে জেলাপ্রশাসকের কাছে একটি হলফনামাও জমা দিয়েছেন তিনি।

হলফনামায় তার দাবি, সিন্ধুর সঙ্গে তার বিয়ের ব্যবস্থা করতে হবে খোদ প্রশাসনকেই। না হলে তিনি ব্যাডমিন্টন তারকাকে অপহরণ করে তার সঙ্গে শুভ পরিণয় সম্পন্ন করবেন।

৭০ বছরের এই বৃদ্ধের নাম মালায়সামি। তামিলনাড়ুর রঙ্গনাথপুরম জেলায় থাকেন তিনি। তার শখ ব্যাডমিন্টন তারকা পি ভি সিন্ধুকেই বিয়ে করবেন তিনি। হোক না বয়স ৭০ বছর, তা বলে কী প্রেম পাবে না! রঙ্গনাথপুরমের জেলাপ্রশাসক প্রতি সপ্তাহে জনতার দরবারে এসে তাদের অভাব অভিযোগের কথা শোনেন।

গত সপ্তাহেও তেমনই এক জনতার দরবারের আয়োজন করেন তিনি। সেই জনতার দরবারে এসেই জেলাপ্রশাসকের কাছে পি ভি সিন্ধুকে বিয়ে করার দাবিতে একটি আবেদনপত্র দাখিল করেন তিনি। মজার কথা, সেই আবেদনপত্রে আবার নিজেকে ১৬ বছর বয়সী কিশোর হিসেবে পরিচয় দিয়েছেন ওই বৃদ্ধ।

মালয়সামি জেলাশাসকের দরবারে এসেছিলেন নিজের এবং সিন্ধুর একটি ছবি নিয়ে। জেলাশাসককে জমা দেয়া আবেদনপত্রে তিনি লেখেন, সিন্ধুর কেরিয়ার গ্রাফ তিনি খুব ভালোভাবে পর্যবেক্ষণ করেছেন। হায়দরাবাদি টেনিস তারকাকে তার মনে ধরেছে।

এবং তাকেই জীবনসঙ্গী বানাতে চান। ওই আবেদনপত্র তিনি জানিয়েছেন, “আমি এখনো ১৬ বছরের কিশোরের মতোই। আমার জন্ম ২০০৪ সালের মার্চ মাসে।”

সিন্ধুর সঙ্গে যদি তার বিয়ের ব্যবস্থা না করা হয়, তাহলে তিনি টেনিস তারকাকে অপহরণ করে তাকে বিয়ে করবেন বলে হুমকিও দিয়েছেন ৭০ বছরের মালয়সামি। যদিও, তার এই হুমকিকে গুরুতর বলে মনে করছে না প্রশাসন। পুরো ব্যপারটাকে নেহাত রসিকতার ছলেই নেয়া হয়েছে।
সূত্র : সংবাদপ্রতিদিন




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: