সর্বশেষ আপডেট : ৩৯ মিনিট ৪৬ সেকেন্ড আগে
শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বাহিনীগুলো কি আঙুল চুষছিলো? : যুবলীগ সভাপতির ক্ষুব্ধ প্রতিক্রিয়া

নিউজ ডেস্ক:: আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের উদ্দেশ্যে যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী বলেছেন, ‘আপনি বলছেন ৬০টি ক্যাসিনো আছে, আইনশৃঙ্খলা বাহিনী আপনারা ৬০ জনে কি এত দিন আঙুল চুষছিলেন? তাহলে যে ৬০ জায়গায় এই ক্যাসিনো, সেই ৬০ জায়গার থানাকে অ্যারেস্ট করা হোক। সেই ৬০ থানার যে র‌্যাব ছিল, তাদের অ্যারেস্ট করা হোক।’

বুধবার বিকালে মিরপুরের দারুসসালাম এলাকায় গোলারটেক মাঠে ঢাকা মহানগর যুবলীগ উত্তরের কয়েকটি ওয়ার্ডের যৌথ ত্রিবার্ষিক সম্মেলনে এসব কথা বলেন যুবলীগের চেয়ারম্যান।

তিনি আরও বলেন, আপনারা অ্যারেস্ট করবেন, আমি বসে থাকবো না। আপনাকেও অ্যারেস্ট হতে হবে। কারণ আপনি প্রশ্রয় দিয়েছেন। আমি জানি না আমার বড় শখ জাগছে ক্যাসিনোটা দেখার; আমাকে নিয়ে যাবেন?

এসময় সাংবাদিকদের উদ্দেশ্য করে যুবলীগ সভাপতি বলেন, কয়েকটা জায়গা নির্ধারণ করলেন যে ক্যাসিনো চলে, যুবলীগ চালায়। আপনি সাংবাদিক- বলতে হবে সেই ক্যাসিনোগুলো কোথায়? সেগুলো কারা কারা চালায়?

তিনি আরও বলেন, আমার ব্যর্থতা আমি অস্বীকার করবো না। আর আপনারা এতদিন কোথায় ছিলেন? আপনাদের কাছে যদি তথ্য থাকে তাহলে এতদিন কেন সেটা প্রকাশ করেননি। লুকিয়ে রেখেছিলেন কেন? আমার প্রশ্ন হলো হঠাৎ করে কেন জেগে উঠলেন? আপনারা কি দলকে পঙ্গু করার নীতিতে আসছেন?

যুবলীগ নেতাদের অ্যারেস্ট করা নিয়ে তিনি বলেন, আমার প্রশ্ন হলো এখন কেন এ্যারেস্ট হবে অতীতে কেন হয়নি? আপনার কাছে যদি আগে তথ্য থাকতো তাহলে এতদিন কেন প্রশ্রয় দিয়েছেন? আপনার দিকে আঙ্গুল তুলতে হবে। আমি সঠিক আমি তা বলছি না তবে আপনারা এতদিন কি করেছেন।

দক্ষিণ যুবলীগকে সবচাইতে সফল সংগঠন দাবি করে তিনি বলেন, অভিযোগ থাকতে পারে, আমাদেরকে অভিযোগ জানান। সে যদি সাংঠনিক কার্যক্রমে বাধা দেয়, সে যদি মাদকের সাথে জাড়িত হয়, সে তথ্য কে দেবে? আপনারা বলছেন ৬০ জায়গায় ক্যাসিনো আছে সে জায়গায় আপনারা কি আঙুল চুষছিলেন?

ভিডিও:






নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: