সর্বশেষ আপডেট : ১৫ মিনিট ৩২ সেকেন্ড আগে
শনিবার, ১৯ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অমর নায়ক সালমানের জন্মবার্ষিকী আজ

বিনোদন ডেস্ক:: বাংলা চলচ্চিত্রের রাজকুমার বলা হয় নায়ক সালমান শাহকে। নব্বই দশকে যার আগমন ঘটেছিল ধূমকেতুর মত। এলেন, অভিনয় করলেন আর মন জয় করলেন। এই কথাটি তার জন্য প্রযোজ্য। মাত্র তিন বছরের চলচ্চিত্র ক্যারিয়ারে কাজ করেছেন ২৭টি চলচ্চিত্রে যার প্রায় সবগুলোই ব্যবসা সফল।

আবার হঠাৎ করেই সবাইকে ছেড়ে পাড়ি জমান না ফেরার দেশে। কিন্তু মৃত্যুর ২৩ বছর পরেও কমেনি তার জনপ্রিয়তা। আজও সকল ভক্তদের মনে ঠাঁই পেতে আছেন তিনি। বাংলা চলচ্চিত্রের সবচেয়ে স্টাইলিশ নায়ক বলা হয় তাকে। অভিনয় আর স্টাইল দিয়ে বাংলা চলচ্চিত্রের প্রেক্ষাপটই বদলে দিয়েছিলেন। তিনি স্টাইলের দিক থেকে এগিয়ে ছিলেন তার সময়ের চেয়েও অনেক বেশি।

আজ ১৯ সেপ্টেম্বর এই রাজকুমারের ৪৮তম জন্মদিন। তিনি বেঁচে থাকলে হয়তো আজকের এই দিনটির প্রথম প্রহরের রঙ হতো অন্যরকম। ভক্তরা কেক আর ফুলের তোড়া নিয়ে ভিড় জমাতেন তার বাড়ির সামনে। নিরাপত্তা দিতে ছুটে আসতে হতো হয়তো আইনশৃঙ্খলা বাহিনীকে। কত রাত অবধি ভক্তরা দাঁড়িয়ে থাকতো, সেটার অঙ্ক করে উত্তর দেওয়া যে কঠিন। কারণ তিনি সালমান শাহ।

এই নায়কের জন্মবার্ষিকী উপলক্ষে ঢুলি কমিউনিকেশন আয়োজন করছে সপ্তাহব্যাপী ‘সালমান শাহ জন্মোৎসব ২০১৯’। ২০ থেকে ২৬ সেপ্টেম্বর চলবে এই উৎসবটি। টিএম ফিল্মস নিবেদিত এই জমকালো উৎসব চলবে রাজধানীর ঐতিহ্যবাহী মধুমিতা সিনেমা হলে।

জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে এই জন্মোৎসবের উদ্বোধন করবেন সময়ের সুপারস্টার নায়ক শাকিব খান। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক।

এই আয়োজনে মধুমিতা সিনেমা হলে সপ্তাহজুড়ে প্রদর্শিত হবে সালমান শাহ অভিনীত জনপ্রিয় ছয়টি চলচ্চিত্র ‘কেয়ামত থেকে কেয়ামত’, ‘তোমাকে চাই’, ‘মায়ের অধিকার’, ‘চাওয়া থেকে পাওয়া’, ‘স্বপ্নের পৃথিবী’, ‘অন্তরে অন্তরে’ ও ‘সত্যের মৃত্যু নেই’।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: