সর্বশেষ আপডেট : ১ মিনিট ৩২ সেকেন্ড আগে
রবিবার, ২০ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

উচ্চবর্ণের তরুণীর সঙ্গে প্রেম করায় যুবককে পুড়িয়ে হত্যা!

আন্তর্জাতিক ডেস্ক:: অসবর্ণ প্রেমের জেরে দলিত তরুণকে খাটিয়ায় বেঁধে পুড়িয়ে হত্যা করল ওবিসি তালিকাভুক্ত পরিবারের সদস্যরা। ঘটনায় নিহত তরুণের প্রেমিকা ও তাঁর কাকা ও কাকিকে গ্রেফতার করেছে পুলিশ। এমনটাই ঘটেছে ভারতের উত্তর প্রদেশে।

পুলিশ জানিয়েছে, ভাদাইচা গ্রামের বাসিন্দা দলিত তরুণ মনু কুমারেরসঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে উঠেছিল প্রতিবেশী ওবিসি তালিকাভুক্ত পরিবারের তরুণী শিবানী গুপ্তার। গত শনিবার সন্ধ্যায় মনুর মা রামবেটি অসুস্থ হয়ে পড়লে তাঁকে জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাঁকে লখনউয়ের হাসপাতালে ‘রেফার’ করা হয়। লখনউয়ে পৌঁছে টাকার দরকার হলে মনুকে গ্রামের বাড়িতে টাকা আনতে পাঠান তাঁর বাবা মিথিলেশ।

পুলিশ বলছে, বাড়ি ফিরে প্রেমিকা শিবানীর সঙ্গে দেখা করতে যান মনু। সেখানে তাঁকে ধরে একটি খাটিয়ার সঙ্গে দড়ি দিয়ে বেঁধে ফেলে তরুণীর পরিবারের সদস্যরা। তারপর তাঁর শরীরে কেরোসিন ঢেলে আগুন জ্বেলে দেওয়া হয়।

ঘটনার কথা জানার পরে পুলিশে খবর দেয় মনুর পরিবার। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে গিয়ে গুরুতর দগ্ধ অবস্থায় ওই তরুণকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় পুলিশ। তবে সেখানে যাওয়ার পথেই তাঁর মৃত্যু হয়।

পাঁচ জনের বিরুদ্ধে হত্যার অভিযোগ দায়ের করেছে পুলিশ। এর মধ্যে শিবানী, তাঁর কাকা-কাকিমা এবং গ্রামের দুই বাসিন্দা রয়েছেন। প্রথম তিনজনকে গ্রেফতার করা গেলেও আপাতত নিখোঁজ সত্যম সিং ও শিখর সিং।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: