সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৪৮ সেকেন্ড আগে
শনিবার, ১৯ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রধানমন্ত্রীর হাতে মিষ্টি খেয়ে যা বললেন রোমান সানা

স্পোর্টস ডেস্ক:: সোমবার দেশে ফিরেছেন এশিয়ার র‌্যাঙ্কিং আর্চারিতে সোনাজয়ী রোমান সানা। মঙ্গলবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে গণভবনে ডেকে নিয়ে মুখে মিষ্টি তুলে দিয়ে বরণ করে নেন।

দেশকে ভবিষ্যতে যেন আরও বড় সাফল্য উপহার দিতে পারে, সে জন্য সব রকম সহায়তার আশ্বাসও দিয়েছেন তিনি। একই সঙ্গে তার মায়ের চিকিৎসার দায়িত্ব নেওয়ার আশ্বাস দেন।

প্রধানমন্ত্রী মুখে মিষ্টি তুলে দেওয়ায় আবেগে আপ্লুত রোমান সংবাদ মাধ্যমকে বলেন, ‘প্রধানমন্ত্রী আমাকে মুখে মিষ্টি তুলে দিয়েছেন। প্রধানমন্ত্রীর হাত থেকে মিষ্টি খাওয়া সৌভাগ্যের ব্যাপার। তিনি আমার সকল ব্যাপারে সহযোগিতার আশ্বাস দিয়েছেন। আমার মায়ের চিকিৎসার দায়িত্ব নিয়েছেন। এটা আমার জীবনের একটা গর্বের দিন।’

এসময় রোমানের সঙ্গে সেখানে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান, আর্চারি ফেডারেশনের সভাপতি লেফটেন্যান্ট জেনারেল (অব.) মঈনুল ইসলাম, সাধারণ সম্পাদক রাজীব উদ্দিন আহমেদ চপল।

এর আগে গত শুক্রবার ফিলিপাইনে অনুষ্ঠিত এশিয়া কাপ র‌্যাঙ্কিং টুর্নামেন্টে ব্যক্তিগত রিকার্ভ ইভেন্ট থেকে বাংলাদেশকে সোনা এনে দিয়েছেন রোমান। সোনা জয়ের পর একই দিনে টুর্নামেন্টের দলীয় ইভেন্ট থেকে রোমানের নেতৃত্বে রুপা জয় করেছে বাংলাদেশ। মিশ্র দ্বৈতও পেয়েছেন ব্রোঞ্জ।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: