সর্বশেষ আপডেট : ৩ মিনিট ২৬ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কলেজের হোস্টেলে ঢুকে বই খেলো গরু!

নিউজ ডেস্ক:: রাস্তাঘাট, ক্ষেত, খামার, বাজার— ভারতের সব জায়গাতেই এখন দাপিয়ে বেড়াচ্ছে সেই চারপেয়ে। তার জন্য রাস্তায় যানজট, তার জন্য বাজারে হইচই, ধাক্কাধাক্কি, এসবও নতুন নয়। তাই বলে কলেজের হোস্টেলেও গরু? বম্বে আইআইটি–তে এবার তাই হল। প্রতিষ্ঠানের হোস্টেলে ঢুকে পড়ল গরু। খেয়ে ফেলল বই। সেই ভিডিও ভাইরাল।

এর আগে বম্বে আইআইটি–র ক্লাসে ঢুকে পড়েছিল গরু। পড়ুয়াদের তাড়া খেয়ে সারা ক্লাস ঘুরে বেড়ায় সে। গ্যালারির সিঁড়ি বেয়ে উঠে যায়। তার ভয়ে এদিক ওদিক ছিটকে পড়ে ছাত্র–ছাত্রীরা। সেই ভিডিও ভাইরাল হয়েছিল। এবার একটি ভিডিওতে দেখা গেল, হোস্টেলের ঘরে ঢুকে পড়েছে গোরু। খাটের ওপর রাখা ছিল বই। সেই বই অর্ধেক সাবাড় করেছে সে।

ক্যাম্পাসের তিন নম্বর হোস্টেলে ঢুকে এই কাণ্ড ঘটিয়েছে সে। সেই নিয়ে এক দল পড়ুয়ারা ক্ষোভ প্রকাশ করেছে। জানিয়েছে, এসব রোজের ঘটনা। তারা বিরক্ত, কিন্তু কর্তৃপক্ষ তেমন কোনও পদক্ষেপ করছে না। আর এক দল পড়ুয়া আবার নিরীহ পশুর বিরুদ্ধে ব্যবস্থা নিতে রাজি নয়।

জুলাই মাসে বম্বে আইআইটি–র ক্যাম্পাসের মধ্যেই গরুর গুঁতোয় গুরুতর জখম হয় এক পড়ুয়া। সিসিটিভি ঘটনায় ধরা পড়েছে ঘটনা। দেখা গেছে, মোবাইলে কথা বলছিলেন ২১ বছরের অক্ষয় পিএল। তাঁকে এসে গুঁতো মারে দু’টি গরু। প্রথমে তাঁকে আইআইটি হাসপাতালে ভর্তি করানো হয়। অবস্থার অবনতি হলে অন্য হাসপাতালে ভর্তি করে কর্তৃপক্ষ।

যদিও কর্তৃপক্ষ, শিক্ষক এবং পড়ুয়াদের একাংশ ক্যাম্পাসের মধ্যেই গোশালা তৈরি করতে চান। কারণ আইআইটি ক্যাম্পাসে গরুর সংখ্যা বাড়ছে। তাদের থাকার জন্য স্থায়ী ব্যবস্থা চান তাঁরা।

সূত্র: নিউজএইটিন, ম্যাশেবল।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: