সর্বশেষ আপডেট : ২ মিনিট ১৪ সেকেন্ড আগে
শনিবার, ১৯ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুরমা তীরের আবর্জনা পরিষ্কারে ৩ ব্রিটিশ এমপি

ডেইলি সিলেট ডেস্ক:: সিলেটের বুক চিড়ে বয়ে গেছে সুরমা নদী। এই নদীর দুই তীরেই জমে আছে আবর্জনার স্তূপ। এবার সেই আবর্জনা পরিষ্কারে নামলেন ব্রিটিশ তিন এমপি। সোমবার সকালে স্বেচ্ছাসেবীদের সঙ্গে নিয়ে সুরমা তীরের আবর্জনা পরিষ্কার করেন তারা।

সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত সুরমা নদীর পাড়ে চাঁদনীঘাট এলাকায় পরিচ্ছন্নতা অভিযানে অংশ নেন যুক্তরাজ্যের কনজারভেটিভ পার্টির পল স্কালি এমপি, কনজারভেটিভ ফ্রেন্ডস অব বাংলাদেশের প্রেসিডেন্ট এনি মারগারেট মেইন এমপি এবং বব ব্ল্যাকম্যান এমপির নেতৃত্বে ২২ সদস্যের দল প্রতিনিধি দল। তিন ব্রিটিশ এমপির নেতৃত্বে প্রতিনিধি দল সিলেটে চলমান ‘ক্লিন সুরমা গ্রিন সিলেট’ প্রকল্পের সঙ্গে একাত্মতা ঘোষণা করে এ পরিচ্ছন্নতা অভিযানে নামেন।

এ সময় ব্রিটিশ এমপিরা বলেন, সিলেট তথা বাংলাদেশের সঙ্গে আমাদের সম্পর্ক অনেক বন্ধুত্বপূর্ণ। এখানকার তরুণ সমাজ যেভাবে পরিবেশ রক্ষায় এগিয়ে এসেছে, তা আসলেই দৃষ্টান্তস্বরূপ। তাদের সঙ্গে পরিবেশ রক্ষার আন্দোলনে অংশগ্রহণ করতে পেরে আমরা গর্বিত।

তারা সুরমা নদীর পাড় পরিষ্কার রাখতে সকলের প্রতি আহ্বান জানান এবং এ সংক্রান্ত যেকোনো প্রয়োজনে সিলেট সিটি কর্পোরেশনকে তাদের পক্ষ থেকে সহযোগিতার আশ্বাস দেন।




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: