সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৩২ সেকেন্ড আগে
শনিবার, ১৯ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিশ্বনাথের আলোচিত আঙ্গুরা পুলিশের খাচায়

বিশ্বনাথ সংবাদদাতা:: বিশ্বনাথে সাবেক ইউপি মেম্বার আলোচিত আঙ্গুরা বিবি (৪৫)’কে গ্রেফতার করেছে পুলিশ। সে উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের পাহাড়পুর গ্রামের আপ্তাব আলীর স্ত্রী ও স্থানীয় সংরক্ষিত ওয়ার্ডের সাবেক মেম্বার। টাকা আত্মসাতের অভিযোগে দায়েরকৃত একাধিক মামলার বিভিন্ন মেয়াদে সাজা ও অর্থদন্ডপ্রাপ্ত হয়ে দীর্ঘদিন পলাতক থাকার পর রোববার দুপুরে সিলেট নগরীর বেতের বাজার এলাকার একটি কলোনী থেকে তাকে গ্রেফতার করে থানা পুলিশ।

পুলিশ জানায়, বিশ্বনাথ থানার এসআই মিজানুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সাজা ও অর্থদন্ডপ্রাপ্ত পলাতক আসামি আঙ্গুররা বিবি’কে গ্রেফতার করতে সক্ষম হয়। তার বিরুদ্ধে অর্থ আত্মসাতের ৫টি মামলা রয়েছে। এর মধ্যে দায়রা ১৩৫৪/১৮ মামলায় ১লাখ টাকা অর্থদন্ড ও ৩ মাসের সশ্রম কারাদ-, দায়রা ৭১২/১৪ মামলায় ১লাখ টাকা অর্থদন্ড ও ১ মাসের সশ্রম কারাদ-, দায়রা ৬৭৩/১৬ মামলায় ৬লাখ টাকা অর্থদন্ড ও ১বছরের সশ্রম কারাদ- এবং দায়রা ১৩৫৬/১৮ মামলায় ১লাখ টাকা অর্থদন্ড ও ৩ মাসের সশ্রম কারাদ- প্রদান করেন আদালত। অপর সি.আর ১৭৯১/১৭ মামলায় তার বিরুদ্ধে বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করেন আদালত। সে দীর্ঘদিন ধরে আত্মগোপনে ছিল।

বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা বলেন, গ্রেফতারকৃত আসামি আঙ্গুরা বিবি’কে রবিবার বিকেলে আদালতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য নিখোঁজ বিএনপি নেতা এম ইলিয়াস আলীর বিরুদ্ধে মামলা দায়ের করে আলোচিত হয়েছিলেন খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের সংরক্ষিত ওয়ার্ডের তথকালীন মেম্বার আঙ্গুরা বিবি। পরবর্তীতে তিনি উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন।




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: