সর্বশেষ আপডেট : ৩ মিনিট ২১ সেকেন্ড আগে
রবিবার, ২০ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নেইমারকে পতিতালয়ে বিক্রি করতে সমর্থকদের ব্যানার

স্পোর্টস ডেস্ক:: দলবদল বিষয়ক ঝামেলার কারণে প্রথম চার ম্যাচে মাঠে নামতে পারেননি নেইমার জুনিয়র। সে চার ম্যাচের মধ্যে তিনটিতে জিতলেও, একটিতে হেরে গিয়েছিল প্যারিস সেইন্ট জার্মেইন। ড্র করতে বসেছিল পঞ্চম ম্যাচে। তবে তাদের উদ্ধার করেছেন মৌসুমে প্রথমবারের মতো মাঠে নামা নেইমার। অতিরিক্ত যোগ করা সময়ে অসাধারণ এক বাইসাইকেল কিকে গোল করে দলকে ১-০ গোলের জয় পাইয়ে দিয়েছেন এ ব্রাজিলিয়ান তারকা। তবু সারা ম্যাচজুড়েই তাকে শুনতে হয়েছে দর্শকদের দুয়ো।

সামার ট্রান্সফারে দলবদল নিয়ে অনেক জলঘোলা হয়েছে। মেসির চাওয়ায় একের পর এক বিড করেও দলে ভেড়াতে পারেনি বার্সেলোনা। শেষ মুহুর্তে নেইমার নিজের পকেট থেকে ২০ মিলিয়ন ইউরো দিতে চেয়েছিলেন নেইমার। তবুও কাতালানে ফেরা হয়নি তার। এতেই চটেছে প্যারিসের সমর্থকেরা।

গত ম্যাচের প্যারিসের আল্ট্রাসদের দুইটা প্ল্যাকার্ড, প্রথমটায় লেখা ছিল, “মেসির কাছে ফিরে যেতে ২০ মিলিয়ন নিজের পকেট থেকে খরচ করতে চাওয়া বেশ্যার স্থান পিএসজিতে নেই।” সমর্থকেরা দ্বিতীয় প্ল্যাকার্ডে লেখে ,“নেইমারের বাবার উচিত তাকে ভিলা মিমোসায় (ব্রাজিলের সবচেয়ে বড় পতিতালয়) বিক্রি করা।”

এসব কিছু সহ্য করেই সারা ম্যাচ খেলেছেন নেইমার। তবে ম্যাচ শেষে এগুলোকে পাত্তা না দিয়ে বরং দলের জয়টাই বেশি উপভোগ করার কথা জানান তিনি। নেইমারের ভাষ্য, ‘এবারই প্রথম না যে সবাই আমাকে দুয়ো দিচ্ছে। তবে এটা ভেবে মন খারাপ হচ্ছে যে, সামনের সবগুলো ম্যাচই আমার এমন পরিস্থিতির মধ্য দিয়ে খেলতে হবে।’

তিনি আরও বলেন, ‘আমি শুরুতেই পরিষ্কার জানিয়েছিলাম যে, আমি সমর্থক বা পিএসজি ক্লাবের বিপক্ষে নই। সবাই জানতো যে আমি ক্লাব ছাড়তে চাই। আমি স্ববিস্তরে ব্যাখ্যায় যাচ্ছি না। এখন সামনে তাকানোর সময়। আমি বর্তমানে পিএসজির খেলোয়াড় এবং এ দলের জন্য মাঠে আমি সবকিছু করতে রাজি।’

আগামী বুধবার উয়েফা চ্যাম্পিয়নস লিগের ম্যাচে রিয়াল মাদ্রিদের বিপক্ষে খেলতে নামবে পিএসজি। কিন্তু নিষেধাজ্ঞার কারণে সে ম্যাচটি খেলতে পারবেন না নেইমার। তিন ম্যাচের শাস্তি থাকায়, চ্যাম্পিয়নস লিগে পিএসজির পরের দুই ম্যাচেও খেলা হবে না নেইমারের।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: