সর্বশেষ আপডেট : ৪৩ মিনিট ৩৮ সেকেন্ড আগে
শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘৩০০ মেয়ের মধ্যে রামু স্যার আমাকে নির্বাচিত করেছে, যেভাবে চাবে সেভাবেই পাবে’

বিনোদন ডেস্ক:: অভিনেত্রী নয়না গঙ্গোপাধ্যায় জনপ্রিয় ওয়েব সিরিজ ‘চরিত্রহীন’-এ অভিনয়ের মাধ্যমে দর্শকপ্রিয়তা পান। নিজেকে খোলামেলাভাবে উপস্থাপন করে বলিউডের অ্যাডাল্ট সিনেমা নির্মাতা রাম গোপাল ভার্মার নজরে এসেছেন। তার একটি সিনেমায় অভিনয় করবেন এই বঙ্গ অভিনেত্রী।

ভারতীয় গণমাধ্যমকে নয়না বলেন, এই তো সুযোগ! তিনশ মেয়ের মধ্য থেকে আমাকে এই কাজের জন্য নির্বাচন করেছেন রামু স্যার। ইতোমধ্যে রাম গোপালের স্টুডিওতে অডিশন দিয়েছেন তিনি।

রামুকে নিজের মেন্টর দাবি করে এই অভিনেত্রী আরো বলেন, জানিনা, আমার মধ্যে উনি কী দেখেছিলেন, আমাকে উনি প্রশ্ন করেছিলেন, আসলে সবাইকেই করেন, যে আমি কী হতে চাই, পরিণীতি চোপড়া নাকি সানি লিওনি। আমি বলেছিলাম পরিণীতি হতে চাই। উনি বুঝতে পেরেছিলেন আমি অভিনেত্রী হতে চাই।

নয়না আরো বলেন, যখনই কোনো অফার পাই, আমি কনফিউজড থাকলে উনাকে জিজ্ঞেস করি। গল্প শুনেই বলে দেন কোনটা হিট হবে। চরিত্রহীন-এর গল্প শুনেই বলেছিলেন এটা হিট হবে।

রাম গোপাল নাকি নয়নাকে বলেছেন, কোনো চরিত্র করতে গিয়ে কনফিউজড হলে সেটা না করাই ভাল। কারণ, অভিনয় করতে গিয়ে ইতস্ত হলে দর্শকদের চোখে ভাল লাগবে না।

নয়না বলেন, স্যারের সঙ্গে কাজ করে অনেক কিছু শিখেছি। বেশি টেক নেন না। তাছাড়া কত তারকা পেয়েছে বলিউড তার কাছ থেকে। বিবেক ওবেরয়, মনোজ বাজপেয়ীর নাম যোগ করেন চরিত্রহীনের তারকা।

নিজের ইমেজকে ডিভা নাকি অভিনেত্রী এর মধ্যে কোন ধাঁচে নিজেকে উপস্থাপন করাতে চান প্রশ্ন করলে নয়না বলেন, দর্শকরা আমাকে যেভাবে পছন্দ করবেন সেভাবেই দেখতে পাবেন। তবে আমি নিজেকে অভিনেত্রী হিসেবেই দেখতে চাই।

এ ছাড়া সময় সুযোগ করে ব্যাটে বলে মিলে গেলে আবারো বাংলা ছবিতে কাজ করবেন বলেও জানান এ অভিনেত্রী।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: