সর্বশেষ আপডেট : ৪৪ মিনিট ২ সেকেন্ড আগে
শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কমলগঞ্জে ২০ ঘন্টা পর স্কুল ছাত্রের লাশ উদ্ধার করল ডুবুরি দল

মো: মোস্তাফিজুর রহমান, কমলগঞ্জ:: অবশেষে ২০ ঘন্টা পর মৌলভীবাজারের কমলগঞ্জে ধলাই নদীতে ডুবে যাওয়া স্কুল ছাত্রের লাশ উদ্ধার করল সিলেট ফায়ার সার্ভিসের ডুবুরি দল। শনিবার (১৪ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে লাশটি উদ্ধার করা হয়। শুক্রবার বেলা ২টায় হাত থেকে পড়ে যাওয়া দা তুলতে গিয়ে দলই চা বাগান সংলগ্ন ধলাই নদীর পানিতে ডুবে গিয়েছিল চা শ্রমিক সন্তান এসএসসি পরীক্ষার্থী লক্ষী নারায়ণ রাজভর (১৬)। সে ইসলামপুর ইউনিয়নের ভান্ডারীগাঁও উচ্চ বিদ্যালয়ের ২০২০ সনের এসএসসি পরীক্ষার্থী। তার বাড়ি শমশেরনগর চা-বাগানের বড় লাইন শ্রমিক বস্তিতে।

সিলেট ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের ফয়েজ উদ্দীন ও রংপুর পিএন ৯৬০২ সংযুক্ত সিলেট ফায়ার স্টেশনের আবুল কালাম আজাদ, সহযোগী ডুবুরি আশিক মিয়া ও আব্দুল মোক্তাদির শনিবার সকাল সোয়া ৮টা থেকে অভিযান শুরু করে ২৫ মিনিটের মধ্যে ছাত্র লক্ষী নারায়ণের লাশ উদ্ধার করেন। এ উদ্ধার কাজে সার্বিক সহায়তা করেন কমলগঞ্জ উপজেলা ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের সদস্যরা। উদ্ধারকালে উপস্থিত ছিলেন মাধবপুর ইউনিয়নের চেয়ারম্যান পুষ্প কুমার কানু, বিজিবি বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী হামিদুর রহমান সীমান্ত ফাঁড়ির তফিজুল আহমদ ও কমলগঞ্জ থানার উপ-পরিদর্শক ফয়েজ আহমদের নেতৃত্বে পুলিশ সদস্যরা। লাশ উদ্ধারের পর উপ-পরিদর্শক ফয়েজ আহমদের নেতৃত্বে পুলিশের একটি দল লাশের সুরতহাল তৈরী করেন।

উল্লেখ্য, গত শুক্রবার দুপুরে দুই ভাই মিলে ধলাই নদীর প্রতিরক্ষা বাঁধ এলাকা থেকে কলমি ঘাস কাটছিল। শুক্রবার বেলা দেড়টার দিকে আকস্মিকভাবে লক্ষী নারায়ণের হাত থেকে দা পড়ে যায় ধলাই নদীর পানিতে। তখন সে নদী থেকে দাটি খোঁজে নামতে গিয়ে পানির নিচে ডুবে যায়।

মাধবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পুস্প কুমার কানু শুক্রবার বেলা ২টায় ধলাই নদের পানিতে ছাত্র ডুবে যাওয়া ও ২০ ঘন্টা পর শনিবার সকালে ডুবুরিদের মাধ্যমে উদ্ধারের সত্যতা নিশ্চিত করেন।




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: