সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৫ সেকেন্ড আগে
রবিবার, ২০ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ওসমানীনগরে সিআরপির উদ্যোগে সাংবাদিক ও সুধিজনদের নিয়ে অবহিতকরণ সভা

ওসমানীনগর প্রতিনিধি:: প্রতিবন্ধী,পক্ষাঘাতগ্রস্থ ও পেরালাইসিস রোগীদের অধিকার আদায়ে কাজ করে যাওয়া পুনর্বাসন কেন্দ্র সিআরপির ও ওসমানীনগর প্রতিবন্ধি উন্নয়ন পরিষদের যৌথ উদ্যোগে ওসমানীনগরে অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে। গত বৃহস্পতিবার বিকেলে উপজেলা প্রেসক্লাব মিলনায়তনে গণমাধ্যম কর্মী ও সমাজিক সংগঠনের নেতৃবৃন্দকে নিয়ে এই সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা প্রতিবন্ধি উন্নয়ন পরিষদের সভাপতি ইউসুফ আলীর সভাপতিত্বে ও সমাজকর্মী রুমেল আহমদের সঞ্চালনায় অবহিতকরণ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা প্রেসক্লাবের সভাপতি জুবেল আহমদ সেকেল, বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শিপন আহমদ, সিআরপি প্রকল্প কর্মকর্তা গিয়াস উদ্দিন, উদয়ন কিন্ডার গার্টেন স্কুলের অধ্যক্ষ স্বপন সেন, শাহাজালাল ফাজিল মাদ্রাসার ইংরেজী বিভাগের শিক্ষক আলমগীর কবির, গোয়েন্দা শাখা ডিএসবি’র এসআই রফিকুল ইসলাম। প্রেসক্লাব নেতৃবৃন্দ ও সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন, সাংবাদিক আবু হানিফা, সিতু সূত্রধর, জয়নাল আবেদীন, রনিক পাল, নুরুল ইসলাম রাফি, ইমতিয়াজ আহমদ জামান।

অবহিতকরণ সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ডিএসবি’র এএস আই মতিউর রহমান, উপজেলা প্রতিবন্ধি উন্নয়ন পরিষদের সহ-সভাপতি ইমা বেগম ও সাধারণ সম্পাদক রামিশা আঞ্জুম বন্যা সহ সংশ্লিষ্ট পরিষদের সদস্যগণ। অভিহিতকরণ সভায় বক্তারা বলেন, দীর্ঘ ৪০বছর সিআরপি দেশের সুবিধা বঞ্চিত প্রতিবন্ধি, প্রক্ষাঘাতগ্রস্থ ও বিভিন্ন শারীরিক সমস্যায় আক্রান্ত রোগীদের সেবা প্রদান করে আসছে। সিআরপির মূল লক্ষ্য হলো প্রত্যেক প্রতিবন্ধি ছেলে-মেয়ে ও নারী-পুরুষকে সমাজের মূল ¯্রােত ধারার সাথে সম্পৃক্ত করা। প্রতিবন্ধিরা অগ্রাধিকার ভিত্তিতে প্রশাসনের সকল স্তরে সুযোগ-সুবিধা পাওয়া সহ সমাজের সাধারণ মানুষদের এ বিষয়ে সচেতনা বৃদ্ধির লক্ষ্যে সাংবাদিকদের পাশাপাশি সবাইকে সহযোগীতার হাত প্রসারিত করার আহবান জানানো হয়।




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: