সর্বশেষ আপডেট : ৮ মিনিট ৪১ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আগামী ২৭ সেপ্টেম্বর শমশেরনগর বণিক কল্যাণ সমিতির নির্বাচন

কমলগঞ্জ প্রতিনিধি:: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী শমশেরনগর বণিক কল্যাণ সমিতির নির্বাচন আগামী ২৭ সেপ্টেম্বর ২০১৯ অনুষ্ঠিত হয়। গত ৪ আগষ্ট নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়। তফসিল অনুযায়ী ৩০ আগষ্ট ছিল মনোনয়ন পত্র বিতরণ, ২ সেপ্টেম্বর মনোনয়ন দাখিল, ৫ সেপ্টেম্বর মনোনয়ন প্রত্যাহার, ৭ সেপ্টেম্বর প্রতীক বরাদ্ধ এবং আগামী ২৭ সেপ্টেম্বর ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচন পরিচালনা কমিটির দায়িত্বে রয়েছেন আহবায়ক মো: আব্দুল মোহিত, সদস্য রতন বর্মা, মুজিবুর রহমান চৌধুরী মুকুল, শিমুল কান্তি পাল, শফিউল আলম উজ্জ্বল, শেখ রায়হান ফারুক, সৈয়দ ইশতিয়াক উদ্দিন বাবেল।
২৭ সেপ্টেম্বর সকাল ৮ থেকে বিকাল ৪টা পর্যন্ত একটানা স্থানীয় শমশেরনগর এএটিএম বহুমুখী উচ্চ বিদ্যালয়ে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচন পরিচালনা কমিটি কমলকুঁড়ি’কে জানান, ইতিমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। নির্বাচন সুষ্ঠু, অবাধ, নিরপেক্ষ ও শান্তি শৃঙ্খলা বজায় রেখে কাজ করা হচ্ছে।

নির্বাচনে বিভিন্ন পদে মোট ৩৮ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন। এর মধ্যে সভাপতি পদে ৩ জন, সহসভাপতি পদে ৩ জন, সাধারণ সম্পাদক পদে ৩ জন, কোষাধ্যক্ষ পদে ২ জন, প্রচার সম্পাদক পদে ২ জন এবং ৩টি ওয়ার্ডে সদস্য পদে ২২ জন প্রার্থী রয়েছেন। প্রতিটি পদে ১ জন প্রার্থী বিজয়ী হবেন। শুধু মাত্র সদস্য পদে ৩টি ওয়ার্ডের ৩ জন করে ৯ জন প্রার্থী বিজয়ী হবেন।

সভাপতি পদে প্রার্থী হয়েছেন মো: আইয়ুব আলী (ছাতা মার্কা), এম মাহমুদুর রহমান আলতা (আনারস) ও আব্দুল হান্নান (মোমবাতি)। সহ-সভাপতি পদে জামাল মিয়া (গরুর গাড়ী, মো: জিল্লুল হক মামুন (কাপ প্লেইট) ও আব্দুল মন্নান (টেবিল)। সাধারণ সম্পাদক পদে মো: আজিজুর রহমান মশাহিদ (ফুটবল), শেখ আনোয়ার হোসেন রিমন (তালাচাবি) ও আব্দুস সামাদ সামাইল (দেয়াল ঘড়ি)। সহ-সাধারণ সম্পাদক পদে এ করিম খান (সিএনজি), মো: আব্দুল মজিদ (বাইসাইকেল) ও বদিউল আলম বড়ভূইয়া (চশমা)। কোষ্যাধ্যক্ষ পদে জাহিদুল ইসলাম (গোলাপফুল) ও নির্মল কান্তি চন্দ (টিউবওয়েল)। প্রচার সম্পাদক পদে মো: মামুন হোসেন হাসিব (মাইক) ও মো: সোহেল আহমদ (টেলিভিশন)।

১নং ওয়ার্ড সদস্য পদে আককল মিয়া (কলস), মো: নুর হোসেন (হাত পাখা), ফখর উদ্দিন লাভলু (মাছ), মোহন মিয়া (মই) ও মো: আব্দুস শহীদ মোরগ। ২নং ওয়ার্ডে সদস্য পদে মো: আব্দুল আজিজ খান (কলস), মো: আব্দুল হাসান মুহিত (মাছ), মো: আব্দুল আহাদ (জগ), আশরাফুল ইসলাম সায়েম (টিয়া পাখি), মো: জলিল মিয়া (হাতপাখা), মো: ফিরুজ মিয়া (আম), মো: রুশন মিয়া (ডাব) ও স্বপন কুমার মল্লিক (মই)। ৩নং ওয়ার্ডে সদস্য পদে আতাউর রহমান ইকবাল (মাছ), ইকবাল হোসেন (মই), মো: কয়েছ আহমদ (জগ), মো: খসরু মিয়া (আম), জাহিদুল ইসলাম (হাতপাখা), মো: আব্দুস শহীদ (ডাব), মো: শাহীন মিয়া (কলস), মো: সিরাজুল ইসলাম রুহেল (লাটিম) ও সেলিম আহমদ (সেলাই মেশিন)।

গত ৭ সেপেম্বর প্রতীক বরাদ্ধে পরই প্রার্থীরা ভোটারদের দ্বারে দ্বারে ভোট প্রার্থনা করছেন। ইতিমধ্যে শমশেরনগর বাজার সাদাকালো ফেষ্টুন ও পোষ্টারে ছড়িয়ে গেছে। জমজমাটভাবে প্রচারণা চালিয়ে যাচ্ছেন প্রার্থীরা। প্রতিটি পদে তুমুল প্রতিদ্বন্ধিতা হবে এমনটাই আসা করা যাচ্ছে।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: