সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

১২নং ওয়ার্ড যুবলীগ সভাপতি শামীমের জিডি

সিলেট মহানগর যুবলীগের অন্তর্ভূক্ত ১২নং ওয়ার্ড যুবলীগের সভাপতি শামীম আহমদকে মানহানি ও দলীয় কার্যক্রমে বাধা প্রদান সহ জাতীয় শোক দিবসের ব্যানার ছিড়ে ফেলার কারনে তিনি সিলেট কোতোয়ালী মডেল থানায় একটি সাধারণ ডায়রী করেছেন। ৮ সেপ্টেম্বর রোববার তিনি এ সাধারণ ডায়রী করেন। যার নং ৬৫৪।

সাধারণ ডায়রীতে তিনি উল্লেখ করেন, গত ২৭ জুন ১২নং ওয়ার্ড যুবলীগের সম্মেলনে আমি সভাপতি নির্বাচিত হই। এর পর দিনে ২৮ জুন আমার শত্র“পক্ষ নব গঠিত কমিটির বিরুদ্ধে ঝাড়– মিছিল বের করে। এরপর থেকে আমার বিরুদ্ধে বিভিন্ন ধরনের মানহানি, দলীয় কার্যক্রমে বাধা প্রদান করে আসছে।

গত ৭ সেপ্টেম্বর শনিবার রাত আনুমানিক ২টার পর ১২নং ওয়ার্ডে সাটানো জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, জননেত্রী শেখ হাসিনা, কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক, মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি ও সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার সহ আমার ছবি সম্বলিত ১৫ আগস্টের জাতীয় শোক দিবসের ব্যানার ছিড়ে ফেলে নষ্ট করে দেয়। আমি মনে করি আমার শত্র“পক্ষ বিএনপি-জামায়াত লোকজন এসব কর্মকান্ডের সাথে জড়িত। আমি এ ব্যাপারে মহানগর আওয়ামীলীগ ও যুবলীগের নেতৃবৃন্দকে বিষয়টি অবগত করেছি। আমি এর সঠিক বিচার দাবী জানাচ্ছি। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: