সর্বশেষ আপডেট : ১১ মিনিট ৩২ সেকেন্ড আগে
রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩১ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় অশ্লীল ছবি তুলে নেটে ছড়িয়ে দেয়ার হুমকি!

নিউজ ডেস্ক:: টাঙ্গাইলের ধনবাড়ীতে প্রেমের প্রস্তাবে সাড়া না দেওয়ায় স্কুলছাত্রীর আপত্তিকর ছবি তুলে ইন্টারনেটে ছাড়ার হুমকী ও বিদ্যালয়ে যাওয়া-আসার পথে উত্ত্যক্ত করার প্রেক্ষিতে প্রায় এক মাস যাবত স্কুলে আসা বন্ধ হওয়া স্কুল ছাত্রীর বাবার দায়ের করা মামলায় বখাটে মানিক ও তার বাবা ফজল মিয়াকে গ্রেফতার করেছে ধনবাড়ী থানা পুলিশ।

ধনবাড়ী থানার ওসি মজিবর রহমান জানান, ৮ সেপ্টেম্বর রাতে মধুপুর-ধনবাড়ী সার্কেলের সহকারী পুলিশ সুপার কামরা হোসেনের নেতৃত্বে অভিযান চালিয়ে ধনবাড়ী পৌর শহরের নিজবর্নি গ্রামের নানার বাড়ী থেকে বখাটে মানিক ও তার বাবা ফজল মিয়াকে গ্রেফতার করে সোমবার টাঙ্গাইল আদালতে প্রেরণ করা হয়েছে। অন্যান্য আসামীকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, প্রেমের ডাকে সাড়া না দেয়ায় ধনবাড়ী উপজেলার পৌরশহরের বান্দ্রা গ্রামের ফজল মিয়ার মাদকাসক্ত বখাটে ছেলে মানিক মিয়া (১৭) ও নুর মুহাম্মদের বখাটে ছেলে সাখাওয়াত হোসেন (২০) ও তার বন্ধুরা পাইস্কা ইউনিয়নের গাড়াখালী আদর্শ উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির মেধাবী স্কুল ছাত্রীকে বিদ্যালয়ে যাওয়া-আসার পথে দীর্ঘদিন যাবত উত্ত্যক্ত করে আসছে এবং আপত্তিকর ছবি তুলে ইন্টারনেটে ছেড়ে দেয়ার হুমকি দেয়।

এতে ওই স্কুলছাত্রী বখাটেদের ভয়ে প্রায় এক মাস যাবত বিদ্যালয়ে যাওয়া বন্ধ করে দেয়। এ ঘটনায় ভুক্তভোগি ওই স্কুলছাত্রীর বাবা মো. মফিজুর রহমান বাদি হয়ে রোববার ধনবাড়ী থানায় ৬ জনকে আসামী করে মামলা দায়ের করেন।

ভুক্তভোগি ওই স্কুলছাত্রী জানায়, প্রায় এক মাস যাবত ভয়ে স্কুলে যেতে পারছি না। পড়ালেখার অনেক ক্ষতি হচ্ছে। সামনে আমার পরিক্ষা। আমি স্কুলে যেতে চাই। এ জন্য আমি স্থানীয় প্রশাসন ও মাননীয় প্রধানমন্ত্রীর সহযোগিতা চাই।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: