সর্বশেষ আপডেট : ১ মিনিট ৪৪ সেকেন্ড আগে
রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩১ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

১০ ছেলের পর অবশেষে জন্ম দিলেন মেয়ে সন্তান!

নিউজ ডেস্ক:: ব্রিটিশ নাগরিক অ্যালেক্সিসের বয়স তখন ২২ বছর। সেই সময়ে তিনি প্রথম সন্তানের জন্ম দেন। পরে ব্রিটিশ দম্পতি অ্যালেক্সিস ও ডেভিড এক কন্যা সন্তানের আশায় ফের সন্তান জন্ম দেন। আশা পূর্ণ হলো না। সেই পুত্র সন্তানই এলো ঘরে। তবুও মেয়ের আশায় সন্তান নেয়া বন্ধ করেননি এই দম্পতি।

এভাবে দীর্গ ১৫ বছরে এই দম্পতি জন্ম দিয়েছেন ১০ জন ছেলে। তবুও হাল ছাড়েননি তারা। দীর্ঘ সাধনার পর অবশেষে আশা পূরেণ হয়েছে তাদের। ঘরকে আলোকিত করতে জন্ম নেয় দীর্ঘ সাধনার ‘কন্যা শিশু’।

দশ ছেলে সন্তান জন্ম দিয়ে অ্যালেক্সিস এবং ডেভিড প্রথম ব্রিটিশ দম্পতি হিসেবে পরিচিতি পেয়েছেন দেশটিতে। অ্যালেক্সিস বলেন, আবশেষে আমরা চাঁদ পেয়েছি। তবে আমি আশা করছিলাম এবারো হয়তো শুনবো যে, আমি ছেলে সন্তানের মা হয়েছি। কিন্তু না আমি ভিন্ন কথা শুনলাম।

আমি শুনলাম যে, আমি কন্যা সন্তানের মা হয়েছি। তিনি আরো বলেন, আমি হতবাক হয়েছি, তবে আনন্দিত। এখন রাজকন্যা আমাদের সঙ্গে আছে। এটি একটি চমত্কার অনুভূতি।

পৃথিবীতে আসার পরই ১০ ভাই তাকে স্বাগত জানিয়েছে। তার নাম রাখা হয়েছে ক্যামেরুন। কন্যা সন্তান জন্ম নেওয়ার পর তারা আর কোনো সন্তান নিতে চাচ্ছেন না। অ্যালেক্সিস বলেন, আমরা অবশ্যই এখন থামছি। প্রতিবারই বলতাম এবারই শেষ কিন্তু এতদিন কথা রাখতে পারিনি। তবে এবার সত্যি সত্যিই এটি শেষ বার।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: