সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৫৫ সেকেন্ড আগে
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মাঠে নেমেই আউট সাকিব

স্পোর্টস ডেস্ক:: জয়ের দারুণ হাতছানি আফগানিস্তানের সামনে। স্লো উইকেট। লেগ স্পিনার। দু’জনই বা-ঁহাতি ব্যাটসম্যান। উইকেট নেয়ার জন্য স্ট্যাম্পের চারপাশেই ফিল্ডার দাঁড় করিয়ে দিলেন আফগান অধিনায়ক রশিদ খান।

খেলা হবে মাত্র ১৯ ওভার। এ কারণে তাদের চেষ্টা প্রথম বল থেকেই উইকেট তুলে নেয়ার। সাকিবের চেষ্টা ছিল ঠেকিয়ে রাখার। কিন্তু প্রথম বলটি আফগান লেগি জহির খান রাখলেন একেবারে অফ স্ট্যাম্পের ওপর। সাকিব ঠেকানোর চেষ্টাই করলেন না। প্রথম বলেই মারার চেষ্টা। যেন, টি-টোয়েন্টি ম্যাচ। মারতেই হবে। না হয় জেতা যাবে না। সাকিবের মানসিকতাটাই ছিল এমন।

কিন্তু জহির খানের বলটিকে খেলতেই পারলেন না সাকিব। ব্যাটের উপরের কানায় চুমা দিয়ে বলটি গিয়ে আশ্রয় নিল উইকেটরক্ষক আফসার জাজাইয়ের গ্লাভসে। উইকেপ পাওয়ার আনন্দে প্রথম বলেই মেতে উঠলো আফগানরা। আর বাংলাদেশকে চরম বিপদে রেখে বাইরে উইকেট ছেড়ে গেলেন দলনায়ক। ৫৪ বলে ৪ বাউন্ডারিতে গড়া তার ৪৪ রানের ইনিংসটির অপমৃত্যু তাতেই।

চট্টগ্রাম টেস্টে এখন বাংলাদেশ আর আফগানিস্তানের মধ্যে দুই রকম চিন্তা ভাবনা। আফগানিস্তানের খেলোয়াড় ও সমর্থকরা চাইছেন, অন্ততপক্ষে একটি ঘন্টা যেন খেলা হয়। বাংলাদেশ চাইছে তার উল্টো।

কেননা এই টেস্টে বড় বিপদে আছে বাংলাদেশই। চতুর্থ ইনিংসে ৩৯৮ রান তাড়া করতে নেমে বৃষ্টির কারণে ৬ উইকেটে ১৪৩ রান নিয়ে তৃতীয় সেশনে ব্যাটিংয়ে নেমেছে টাইগাররা।



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: