সর্বশেষ আপডেট : ১ মিনিট ১৭ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হবিগঞ্জে ডাকাতের কবলে সস্ত্রীক এএসপি

নিউজ ডেস্ক:: হবিগঞ্জে বাহুবল সার্কেলের এএসপি পারভেজ আলম চৌধুরীর গাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে বলে খবর পা্ওয়া গেছে। রবিবার দিবাগত রাতে ঢাকা-সিলেট মহাসড়কের মাধবপুর উপজেলার বেঙ্গাডোবা নামক স্থানে ডাকাতের হামলার শিকার হন তিনি ও তার পরিবার।

পুলিশ সূত্র জানায়, ঢাকায় হেডকোয়ার্টারে সার্কেলে এএসপিদের একটি মিটিং শেষ করে কর্মস্থলে ফিরছিলেন এএসপি পারভেজ আলম চৌধুরী। সঙ্গে ছিলেন তার স্ত্রী ও ব্যক্তিগত গাড়ি চালক। রাত আড়াইটার দিকে তার পরিবারকে বহন করা একটি মাইক্রোবাস উল্লেখিত স্থানে পৌঁছালে একদল ডাকাত রাস্তার দুপাশে শিকল টেনে গাড়িটির গতিরোধ করে। এরপর অস্ত্র উঁচিয়ে এএসপির স্ত্রীর স্বর্ণের চেইন, আংটি, নগদ টাকা ও লাগেজ লুটে নেয়।

সূত্রটি আরও জানায়, ডাকাতরা এএসপি কামরুল, স্ত্রী ও তার ব্যক্তিগত গাড়ি চালক হাসানকে মারধরও করে। খবর পেয়ে মাধবপুর থানার এসআই কামালের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থল থেকে খালি লাগেজটি উদ্ধার করে। ওই লাগেজে এএসপির পুলিশের পোশাক ছিল বলে জানা গেছে।

এ ব্যাপারে মাধবপুর থানার ওসি আজমিরিউজ্জানের সঙ্গে যোগাযোগ করলে তিনি এএসপির গাড়িতে ডাকাতির ঘটনা নিশ্চিত করেন। কিন্তু এর বেশি কিছু বলতে রাজি হননি। এদিকে এএসপি পারভেজ আলম চৌধুরীর সঙ্গে যোগাযোগ করা হলে তার মোবাইল বন্ধ পাওয়া যায়।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: