সর্বশেষ আপডেট : ২ মিনিট ২১ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মৌলভীবাজার জেলা তালামীযের সভাপতিসহ ৭ নেতা বহিষ্কার

মৌলভীবাজার প্রতিনিধি:: মৌলভীবাজারে আঞ্জুমানে তালামীযে ইসলামিয়ার ৭ নেতাকে বহিষ্কার করা হয়েছে। সংগঠনের আদর্শ ও শৃঙ্খলা ভঙ্গ করার দায়ে তাদেরকে দল থেকে বহিষ্কার করা হয়। গত ৭ সেপ্টেম্বর তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় সভাপতি আখতার হোসাইন জাহেদ ও সাধারণ সম্পাদক হুমায়ুনুর রহমান লেখন স্বাক্ষরিত এক বহিষ্কারাদেশে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

নাম প্রকাশ না করার শর্তে দলীয় একাধিক সূত্রে জানা যায়, গত ২ সেপ্টেম্বর মৌলভীবাজার সরকারি কলেজ তালামীযের উদ্যোগে কলেজ অডিটোরিয়ামে নবীন বরণ ও সংবর্ধনা অনুষ্ঠান হয়। অনুষ্ঠান শেষে তালামীযে ইসলামিয়া কেন্দ্রীয় পরিষদের সাধারণ সম্পাদক হুমায়ূনুর রহমান লেখন, অফিস সম্পাদক আবদুল মুহিত রাসেল, সহ-অফিস সম্পাদক তৌরিছ আলী, শাবিপ্রবি তালামীযের সভাপতি মনজুরুল করীম মহসিন গাড়ি যোগে সিলেট যাওয়ার সময় মৌলভীবাজার জেলা তালামীযের সভাপতি মোহাম্মদ আব্দুর রাজ্জাকের নেতৃত্বে জেলা তালামীযের কিছু নেতাকর্মী সহ ১৫/২০ জন তাদের গাড়ির গতি রোধ করে। এসময় গাড়িতে থাকা নেতাদের লাঠিসোটা দিয়ে মারধর করা হয় বলে জানিয়েছে ওই সূত্র। পরে স্থানীয়দের সহযোগিতায় আহত অবস্থায় তাদেরকে সিলেটের একটি হাসপাতালে ভর্তি করা হয়। তবে জেলা সভাপতির নেতৃত্বে এ হামলা হয়েছে কিনা তার জানা নেই।
এঘটনায় দলীয় আদর্শ ও শৃঙ্খলা ভঙ্গের দায়ে তালামীযের কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদকের যৌথ স্বাক্ষরিত এক বহিষ্কারপত্রের মাধ্যমে তাদেরকে বহিষ্কার করা হয়েছে বলে জানানো হয়।
বহিষ্কার হওয়া নেতারা হলেন- তালামীযের মৌলভীবাজার জেলা সভাপতি মোহাম্মদ আব্দুর রাজ্জাক, সহ-সাধারণ সম্পাদক রাজন আহমদ, সহ-প্রচার সম্পাদক শফিউল আলম জুবেল, সহ-অফিস সম্পাদক কামরুল ইসলাম শাহান, প্রশিক্ষণ সম্পাদক আলী রাব্বি রতন, সহ-শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মুজিবুর রহমান আজহার, সহ-তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আলী আকবর।
তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় সাধারণ সম্পাদক হুমায়ুনুর রহমান লেখন বলেন, সাংগঠনিক নিয়ম-নীতির বাইরে কেউ নয়। তাদের বিরুদ্ধে নানা অভিযোগ থাকায় বহিস্কার করা হয়েছে। মৌলভীবাজার থেকে সিলেট যাওয়ার পথে হামলার স্বীকার হওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, কারা গাড়ি বহরে হামলা করেছে এখন পর্যন্ত সঠিক কোনো তথ্য পাওয়া যায়নি। তবে হামলাকারীদের চিহ্নিত করার জন্য আমাদের চেষ্টা চলছে।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: