সর্বশেষ আপডেট : ৩ মিনিট ১৯ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তাহিরপুরে ফুটবল খেলা নিয়ে সংর্ঘষে আহত ১৫

তাহিরপুর সংবাদদাতা:: সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় ফুটবল খেলা নিয়ে দু-পক্ষের সংর্ষষে ১৫জন আহত হয়েছে। গুরুত্ব আহতরা হলেন,রাদেন মিয়া(১৮),আবুল বাসার(২৬),রহমত আলী(৩২),আনিস মিয়া প্রমূখ। তাদের মধ্যে আবুল বাসারকে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্ষে ভর্তি করা হয়েছে। দু-পক্ষের অন্যানদের প্রথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।
এঘটনার পর রাদেন মিয়ার পক্ষে গফুর মিয়া বাদি হয়ে তাহিরপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।

স্থানীয় এলাকাবাসী ও অভিযোগ সূত্রে জানাযায়,উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের বড়ছড়া খেলার মাঠে গত সোমবার(০২,০৯,১৯)বিকালে দক্ষিন বড়দল ইউনিয়নের মাটিকাটা গ্রামের শাহপরান মিয়ার ছেলে রাদেন মিয়ার সাথে একেই গ্রামের শাসছু মিয়ার ছেলে মিয়া হোসেন সাথে কথা কাটাকাটি হয়। এরই জের ধরে শাসছু মিয়া,আক্তার মিয়া,জাকির হোসেন,ধন মিয়া,রাজ্জাক মিয়াসহ তাদের লোকজন দেশীয় অস্ত্রসস্ত্র ও লাঠিসোটা নিয়ে বড়ছড়া আব্দুর রশিদ মিয়ার বাড়ি ঘরে হামলা চালিয়ে ভাংচুর ও লটুপাট চালায়। তাদের বাধা দিলে রাদেন মিয়া(১৮),আবুল বাসার(২৬),রহমত আলী(৩২),আনিস মিয়ার উপর এলোপাতারী দেশীয় অস্ত্রসস্ত্র ও লাঠিসোটা দিয়ে আঘাত শুরু করলে তারা গুরুত্বর আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা দেয়।

এ ব্যাপারে মামলার বাদি গফুর মিয়া জানান,বাড়ি ঘরে হামলা চালিয়ের ভাংচুর ও লুটপাটের ঘটনার পরপর ট্যাকেঘাট পুলিশ ফাড়িঁর সদস্যরা এসে সরজমিনে দেখে গেছেন। আমি ন্যায় বিচার চাই। প্রশাসনের সহযোগীতা চাই।

এব্যাপারে তাহিরপুর থানার ভারপ্রাপ্ত্য কর্মর্কতা আতিকুর রহমান জানান,অভিযোগ পেয়েছি। এই বিষয়ে তর্দন্ত চলছে। মামলাটি প্রক্রিয়াধিন।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: