সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৪৫ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আর্জেন্টিনায় কোচ হয়েই ফিরলেন ম্যারাডোনা

স্পোর্টস ডেস্ক:: একটি ক্লাব দলের কোচ হয়ে নিজের দেশ আর্জেন্টিনায় ফিরছেন দিয়েগো ম্যারাডোনা। মেক্সিকান দ্বিতীয় বিভাগের ক্লাব ডোরাডোসের হয়ে এক বছর কোচের দায়িত্ব পালন করেন ম্যারাডোনা। এর মধ্যে আবার তিনি নিজে অসুস্থও ছিলেন।

এবার নিজের দেশ আর্জেন্টিনায় ক্লাব ফুটবলের ডাগআউটে দাঁড়াতে দেখা যাবে তাকে।

আর্জেন্টিনার প্রথম বিভাগের ক্লাব জিমন্যাসিয়া ওয়াই এসগ্রিমা লা প্লাতার কোচ হলেন তিনি। বৃহস্পতিবারই ক্লাবের পক্ষ থেকে এ ঘোষণা দেয়া হয় যে, আগামী মৌসুমের জন্য ম্যারাডোনা তাদের সঙ্গে চুক্তিতে আবদ্ধ হয়েছেন।

আজই আনুষ্ঠানিকভাবে জিমন্যাসিয়ার কোচ হিসেবে ম্যারাডোনাকে উপস্থাপন করা হবে বলে জানিয়েছে ক্লাব কর্তৃপক্ষ। লা প্লাতার ক্লাবটির আশা, ম্যারাডোনার হাত ধরে তারা অন্তত অবনমনটা ঠেকাতে পারবে।

ম্যারাডোনার সহকারী কোচ হিসেবে জিমন্যাসিয়ামে কাজ করবেন সেবাস্তিয়ান মেন্ডেজ। একই সঙ্গে আদ্রিয়ান গঞ্জালেজ এবং হার্নান ক্যাস্টেক্স তার সঙ্গে কোচিং স্টাফ হিসেবে কাজ করে যাবেন।

ইএসপিএন জানাচ্ছে, গত মঙ্গলবারই ম্যারাডোনা এ বিষয়ে সাক্ষাৎ করেন জিমন্যাসিয়া ক্লাব কর্তৃপক্ষের সাথে। এরপরই ম্যারাডোনা জানিয়েছিলেন, ‘চুক্তি প্রায় ৮০ ভাগ নিশ্চিত। শুধু বিস্তারিত আলোচনাটা বাকি।’

জিমন্যাসিয়া ক্লাবের পক্ষ থেকে ঘোষণা দিয়ে বলা হয়েছে, ‘বিশ্ব ফুটবলের অবিসংবাদিত তারকা দিয়েগো আরমান্দো ম্যারাডোনা নিজের নাম সাক্ষর করেছেন এবং জিমন্যাসিয়ার কোচ হিসেবে যোগ দিতে যাচ্ছেন।’

২০১০ বিশ্বকাপ ফুটবলে আর্জেন্টিনার কোচের দায়িত্ব পালন করেন ম্যারাডোনা। এরপর মেসিদের কোচের পদ থেকে বরখাস্ত হন তিনি। সেই থেকে এখনও পর্যন্ত অনেকবারই পূনরায় আর্জেন্টিনা জাতীয় দলের কোচ হওয়ার আগ্রহ প্রকাশ করেছেন ১৯৮৬ বিশ্বকাপজয়ী এই ফুটবলার। কিন্তু তার ব্যাপারে কোনো আগ্রহই প্রকাশ করেনি আর্জেন্টিনা ফুটবল ফেডারেশন।





নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: