সর্বশেষ আপডেট : ১৯ মিনিট ৫২ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হঠাৎ মাঠে ঢুকে সাকিবকে দর্শকের ফুল উপহার

স্পোর্টস ডেস্ক:: প্যাভিলিয়ন প্রান্ত থেকে টানা বোলিং করে যাচ্ছিলেন তাইজুল ইসলাম। দিনের প্রথম দশ ওভার তাকে সঙ্গ দিলেন মেহেদি হাসান মিরাজ। ইনিংসের ১০৭ ও দিনের ১১তম ওভারে প্রথমবারের মতো আক্রমণে আসেন অধিনায়ক সাকিব আল হাসান। আর তখনই ঘটে গেলো অনাকাঙ্খিত এক ঘটনা।

প্রতিপক্ষ অধিনায়ক রশিদ খানকে আউট করার পরিকল্পনা নিয়ে ওভারের তিনটি বল করেন সাকিব। এরপরই থেমে যেতে হয় তাকে। কেননা ইস্টার্ন গ্যালারির কাঁটাতারের বেড়া টপকে মাঠের মধ্যে ঢুকে যান এক দর্শক। চলে আসে একেবারে উইকেটের সামনে; যেখানে অধিনায়ক সাকিব আল হাসান বল করছিলেন। সাকিবের সামনে এসে সেই ভক্ত হাটু গেঁড়ে বসেন। এরপর প্রেম নিবেদনের মত করে বাড়িয়ে দেন ফুল।

অধিনায়ক তাকে বার বার বের হয়ে যাওয়ার ইশারা করলেও ফুল না দিয়ে মাঠ ছাড়েননি সেই দর্শক। ততক্ষণে বিসিবির নিরাপত্তাকর্মীরা তাকে মাঠ থেকে টেনে হিঁচড়ে বের করে নিতে শুরু করে। পরে বিসিবির নিরাপত্তা সূত্রে জানা যায় তাকে পুলিশে সোপর্দ করা হয়েছে তাকে।

দর্শকের বিরুদ্ধে মামলা হবে বলে বিসিবির নিরাপত্তা বিভাগের প্রধান জাজান এরপর গ্যালারিতে নিরাপত্তা ব্যবস্থা আরও জোরদার করা হয়েছে।

এবারই প্রথম নয়- এর আগে সর্বপ্রথম ২০১৭ সালে আফগানিস্তানের বিপক্ষে ম্যাচ চলাকালে মাঠে ঢুকে মাশরফি বিন মর্তুজাকে জাড়িয়ে ধরেছিলেন এক দর্শক। এরপর সিলেটে আন্তর্জাতিক টেস্ট চলাকালে মুশফিকুর রহীমের দুই ভক্ত দুইবার মাঠে ঢুকে পড়েছিল।

চট্টগ্রাম টেস্টের দ্বিতীয় দিনে সাকিবের জোড়া আঘাতে দ্রুতই অলআউট হয়ে যায় আফগানরা। প্রথম ইনিংসে টাইগারদের সামনে ৩৪২ রানের লক্ষ্য দাঁড় করায় সফরকারীরা। এরই মধ্যে ব্যাটিংয়ে নেমেছে স্বাগতিকরা- শেষ খবর পর্যন্ত এক উইকেট হারিয়ে টাইগারদের সংগ্রহ ১ রান। শূন্য রানে আউট হয়েছে তামিমের জায়গায় আসা সাদমান ইসলাম।





নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: