সর্বশেষ আপডেট : ১৯ মিনিট ৩৬ সেকেন্ড আগে
রবিবার, ১৭ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বর্ডার গার্ড পাবলিক স্কুলের শিক্ষকদের সাথে সেক্টর কমান্ডারের মতবিনিময় সভা

নিজস্ব প্রতিবেদক ::

বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজ, সিলেটের শিক্ষার সার্বিক মানোন্নয়নের লক্ষে শিক্ষকদের সাথে এক মতবিনিময় সভায় মিলিত হন বিজিবি সিলেট সেক্টরের কমান্ডার কর্নেল এ এম এম খায়রুল কবীর পি এসসি। বৃহস্পতিবার (৫ মে) বিকেলে প্রতিষ্ঠানের কুশিয়ারা মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয় ।

এতে প্রধান অতিথি হিসেবে শিক্ষকদের উদ্দেশ্যে অনুপ্রেরণা ও দিক নির্দেশনামুলক বক্তব্য রাখেন উক্ত প্রতিষ্ঠান পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ও বিজিবি সিলেট সেক্টরের কমান্ডার কর্নেল এ এম এম খায়রুল কবীর,পিএসসি। সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি প্রতিষ্ঠানে শিক্ষার মানোন্নয়নের উপর গুরুত্বারোপ করে বলেন এ লক্ষ বাস্তবায়নে শিক্ষকদেরকে ছাত্র ছাত্রীদের প্রতি আরো বেশি যত্নবান ও দায়িত্বশীল হতে হবে। সকলের সম্মিলিত প্রচেষ্টায় এ প্রতিষ্ঠানের সুনাম এবং শৃঙ্খলা আরো বৃদ্ধি করতে হবে।

বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজকে একটি আদর্শ প্রতিষ্ঠান হিসেবে গড়ে তুলতে তিনি সকল মহলের আন্তরিক সহযোগীতা কামনা করেন। গুরুত্বপূর্ণ এ মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন অধিনায়ক, ৪৮ বিজিবি ও পরিচালনা পর্ষদের কো-চেয়ারম্যান, লে.কর্নেল আহমেদ ইউসুফ জামিল,পিএসসি এবং জিএসও-২,বিজিবি সিলেট সেক্টর মেজর মোঃ মেসবাহ উদ্দিন রাসেল। উক্ত সভায় প্রাথমিক, মাধ্যমিক ও কলেজ উইং-এর প্রায় ৭৬ জন শিক্ষক-শিক্ষিকা অংশ গ্রহণ করেন। স্বাগত বক্তব্য রাখেন প্রতিষ্ঠান প্রধান জনাব মোঃ ফয়জুল হক।




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: