সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৩০ সেকেন্ড আগে
রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩১ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কর্মী সভা বয়কট করেছে সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের একাংশ

সুনামগঞ্জ প্রতিনিধি:: দলীয় নেতাকর্মীদের সাথে কোনো বৈঠক না করে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভনের সুনামগঞ্জ আগমন উপলক্ষ্যে কর্মী সভা ডাকায় এ সভা বয়কট করেছে সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের একাংশ।

বুধবার দুপুরে শহরের একটি কমিউনিটি সেন্টারে জরুরী সংবাদ সম্মেলনের মাধ্যমে সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের ৭ সহ-সভাপতি ৩ যুগ্ম সাধারণ সম্পাদক এবং ৪ জন সাংগঠনিক সম্পাদক আজকে জেলা শিল্পকলা একাডেমীতে হওয়া কর্মী সভা বয়কট করেন।

এসময় উপস্থিত ছিলেন,জেলা ছাত্রলীগের সহ-সভাপতি জিসান এনায়েত রেজা, ওমর ফারুক সিদ্দিকি মামুন, ওয়াসিম মাহমুদ, আশরাফুল ইসলাম, তৌফিক ইসলাম, সাজ্জাদুর রহমান লিমন, তৌহিদ ইসলাম সাবের, যুগ্ম সাধারণ সম্পাদক হারুনুর রশিদ হারুন, মাসকাওয়াত ইসলাম ইন্তি, মাহবুবুল আলম মাহি, সাংগঠনিক সম্পাদক শাহিন মিয়া, আসেফ বখত রাদ, সৃজন দেবনাথ প্রমুখ।

সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ইশতিয়াক আলম পিয়াল বলেন,হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া ছাত্রলীগ। বিগত ২৪ এপ্রিল ২০১৮ সালে সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের কার্যক্রম গতিশীল করার লক্ষ্যে কেন্দ্রীয় নির্বাহী সংসদ থেকে একটি প্রেসের মাধ্যমে সুনামগঞ্জ জেলা কমিটি গঠন করা হয়। ৩০ সদস্য বিশিষ্ট কমিটিতে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ১২ জন সহ-সভাপতি, ৮ জন যুগ্ম সাধারণ সম্পাদক এবং ৮ জন সাংগঠনিক সম্পাদক দায়িত্ব প্রাপ্ত হন। এই কমিটি গঠন হওয়ার পর থেকে জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক কোনো কার্যকারী সভা বা পরিচিত সভা করতে পারেনি। আমরা ৭ জন সহ-সভাপতি, ৩ জন যুগ্ম সাধারণ সম্পাদক এবং ৪ জন সাংগঠনিক সম্পাদক তাদের সাথে কখনোই একই মতামতে আসতে পরিনি এবং কখনো কোনো সুযোগ তারা করেনি। বিগত ১৫ আগস্টে আওয়ামী লীগের সাথে তারা যে ব্যবহার করেছে তা অগ্রহনযোগ্য।
বক্তব্যে আরো বলা হয়,কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক হক চৌধুরী শোভনের সুনামগঞ্জ আগমন উপলক্ষে বর্তমান জেলা কমিটি দায়িত্বপ্রাপ্তদের সাথে কোনো প্রস্তুতি বা আলোচনা সভা করেন নাই। ৪ সেপ্টেম্বর কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক হক চৌধুরী শোভন ভাই সুনামগঞ্জ আসবেন। আমরা তাকে স্বাগতম জানাই। কিন্তু আমরা শুনেছি সংগঠনের এই সর্বোচ্চ কর্তাব্যক্তির আগমন উপলক্ষে সভাপতি ও সাধারণ সম্পাদক সকল দায়বার এড়িয়ে চলে নিজেদের মতো করে কর্মী সভা সাজিয়েছেন। তাই আমরা স্বজ্ঞানে নিজ দায়িত্ব প্রাপ্ত পদ থেকে আজকের কর্মীসভাকে বয়কট করেছি।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: