সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
সোমবার, ১১ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৭ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুনামগঞ্জ-সিলেট সড়কে বিআরটিসি বাস বন্ধে পরিবহন মালিকদের ডাকা ধর্মঘট প্রত্যাহারের দাবিতে মানববন্ধনে

সুনামগঞ্জ প্রতিনিধি:: সুনামগঞ্জ-সিলেট সড়কে বিআরটিসি বাস বন্ধে আগামীকাল সোমবার থেকে সিলেট বিভাগে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘটের ডাক দিয়েছে বাস মালিক-শ্রমিক ঐক্য পরিষদ নামের একটি সংগঠন।
এ প্রতিবাদে রবিবার দুপুরে শহরের ট্রাফিক পয়েন্টে সাধারণ যাত্রীদের উদ্যোগে এই কর্মসূচি পালিত হয়।
এসময় সিলেট-সুনামগঞ্জ রুটে বিআরটিসি বাসের সংখ্যা বৃদ্ধি, ফিটনেস ও লাইসেন্সবিহীন বাস চলাচল বন্ধেরও দাবি জানানো হয় মানববন্ধনে।
এসময় সুনামগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি বিজন সেন রায়ের সভাপতিত্বে এবং মাসুম হেলাল ও শামস শামীমের যৌথ সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন,জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট মোঃ চাঁন মিয়া,সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নজরুল ইসলাম সেফু,মুক্তিযোদ্ধার সন্তানন ইয়াকুব বখত,সাবেক পৌর কাউন্সিলর মনির উদ্দিন,জেলা জাপার যুগ্ম সম্পাদক রশিদ আহমদ,অ্যাডভোকেট এনাম আহমদ,শিমন চৌধুরী প্রমুখ।
সুনামগঞ্জ-সিলেট সড়কে বিআরটিসি বাস বন্ধে পরিবহন মালিকদের ডাকা ধর্মঘট প্রত্যাহারের দাবিতে অনুষ্ঠিত এক মানববন্ধনে সংহতি প্রকাশ করে সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও বিরোধী দলের হুইপ পীর ফজলুর রহমান মিসবাহ বলেন,বিআরটিসি বাস বন্ধে পরিবহন মালিক-শ্রমিকরা আগামীকাল থেকে যে ধর্মঘটের ডাক দিয়েছে ব্যবসায়িক স্বার্থ হাসিলের জন্য তা সাধারণ মানুষকে জিম্মি করার শামিল। পরিবহন মালিকরা তাদের সেবার মান বৃদ্ধি না করে সম্পূর্ণ অযৌক্তিক ভাবে এই সেবা বন্ধের দাবি জানিয়েছে। যেটা কিছুতেই মেনে নেয়া যায় না। সাধারণ মানুষের ভোগান্তির কথা বিবেচনা করে এই অযৌক্তিক ধর্মঘট প্রত্যাহার করে নিন।

তিনি আরও বলেন,পরিবহন মালিক-শ্রমিকরা যদি তাদের ডাকা ধর্মঘট প্রত্যাহার না করেন মানুষের চলাচলে অসুবিধা না হয় সেজন্য প্রশাসন সবধরণের যান চলাচলে স্বাভাবিক রাখতে ব্যবস্থা নেওয়ার জন্য আমি প্রশাসনের নিকট অনুরোধ জানাই।




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: